বলিউড যদি নর্দমা হয়ে থাকে তাহলে আপনি কী করছেন এখানে, কাঙ্গনাকে সপাটে প্রশ্ন KRK এর

বর্তমানে বেশকিছু সামাজিক বা রাজনৈতিক বিষয়ে বিতর্কিত মন্তব্য করে বলিউডের শিরোনামে রয়েছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা ছাড়াও আর একজন বলিউড রয়েছেন তিনি হলেন কমল আর খান। দুদিন আগেই পর্নোগ্রাফি কন্টেন্ট সহযোগে সিনেমা তৈরি করার অভিযোগে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা কে গ্রেপ্তারের ঘটনায় পর থেকেই ফের বিতর্কে সূত্রপাত। বিতর্কিত মন্তব্য করা একরকম নিজের হেবিট তে পরিণত করেছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত।

এবার সেই রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গ টেনে ফের টক অফ দা টাউন এ কঙ্গনা। গতকাল সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামে স্টোরিতে বলিউডকে নর্দমা আখ্যা দিয়েছেন কঙ্গনা তিনি বলেন ‘আমি বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। তবে যা-কিছু চকচক করে সবই তো আর শোনা হয় না। সেটা আবার প্রমাণ হলো। এর সাথে সাথেই অভিনেত্রী যোগ করেন তিনি তার আগামী ছবিতে বলিউডের সমস্ত নোংরামী নাকি সামনে আনবেন। তার পরবর্তী ছবি ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে নাকি বলিউডের পর্দা ফাঁস করতে চলেছেন তিনি।

বলিউডে ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে শক্তিশালী কাঠামোর প্রয়োজন। কড়া অনুশাসন থাকলেই যে সুস্থ-স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে বলে আশা অভিনেত্রীর। কঙ্গনার এই বিতর্কিত মন্তব্য সামনে আসতেই রীতিমতো হইচই শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে এমন কোন দিন বোধহয় নেই যেদিন নিজেকে টুইট করা থেকে বিরত রাখেন কমল আর হাসান। গতকাল অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য সামনে আসার পরেই আর সময় নষ্ট করতে চাননি তিনি।

তড়িঘড়ি টুইট করে করা ক্রমশ নিয়ে অভিনেত্রীর উদ্দেশ্যে লেখেন ‘কঙ্গনা রানাওয়াত বলিউডকে নর্দমা বলছেন, এতে আমার কোন সমস্যা নেই। তবে আমি শুধু তার কাছে একটা প্রশ্ন করতে চাই ,তিনি নিজেই নর্দমার মধ্যে কেন আছেন? এই নর্দমা ছাড়াও তার সুন্দর শহর মানালিতে তো থাকতে পারেন। তিনি কেন জোর করে নর্দমায় থাকতে যাচ্ছেন?’

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ছাড়াও এদিন রাজকুন্দ্রা কে নিয়ম কটাক্ষ করতে ছাড়েননি কোমল আর হাসান তিনি লিখেন ‘যদি কাউকে পর্নোগ্রাফি তৈরি করে সংসার চালাতে হয় তবে তিনি সবচেয়ে গরিব মানুষ’। এদিন বলিউড প্রসঙ্গে তিনি আরো বলেন ‘বলিউড কিন্তু অসাধারণ, দুনিয়ার সব খারাপ জিনিস দিয়ে সুসজ্জিত’।