আমি মোদিজীর আদর্শে অনুপ্রাণিত, ওনার পাশে থেকে দেশের জন্য কিছু করতে চাই : অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গে রাজনীতিতে যেভাবে বিধানসভা নির্বাচনের আগে দলবদল এর খেলা দেখা যাচ্ছে তা সম্ভবত এর আগে অন্য কোনো রাজ্যে দেখা যায়নি।যেখানে সাধারণ কর্মী থেকে শুরু করে ছোট নেতা,এমনকি তাবড় তোবড় প্রভাবশালী নেতাদেরও তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে আসতে দেখা গেছে। তাছাড়া বেশকিছু অভিনেতাও রয়েছেন যারা এতদিন শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে সমর্থন জোগাতেন তারাও এখন দলে দলে বিজেপিতে যোগ দিয়েছে।

আর আজ টলিউডের অতি চেনা পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীও বিজেপিতে যোগদান করেছেন। এই দিন শ্রাবন্তী (Srabanti Chatterjee) সাংবাদিকদের জানান, ‘আমার জীবনের নতুন পথচলা শুরু হল। এত দিন সকলে আমায় সিলভারস্ক্রিনে দেখেছেন। যেখানে সবার ভালোবাসার মেয়ে হয়ে উঠেছি। যাঁরা আমায় ভালোবাসেন, এবার তাঁদের জন্য কিছু করতে চাই।

সংবাদমাধ্যমের কাছে শ্রাবন্তী জানান তার মোদী’জিকে অনুসরণ করার কথা। তিনি বলেন মোদীজির বক্তব্য শুনে খুব ভালো লাগে। আর এবার আমিও তাঁর হাত ধরে পাশে থেকে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বলতেন, শুধু রাজ্য নয়, দেশের জন্য তো তোকে কিছু করতে হবে। আমি ছোটবেলা থেকে বাবার শিক্ষাই পেয়েছি। এবার আপনাদের সমর্থন চাই।

যদিও এর আগে বহুবার শ্রাবন্তীকে তৃণমূলের একাধিক সভাতে লক্ষ্য করা গেছে সে বিষয়ে মুখ খোলেন তিনি এবং জানান আমি তৃণমূলে ছিলাম। তবে মোহভঙ্গ হয়নি, দেশ ও রাজ্যে পরিবর্তন আনছে বিজেপি। এবার সোনার বাংলা গড়ে তুলবো একসাথে। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সমস্ত রাজনৈতিক দল তোড়জোড় শুরু করে দিয়েছে। ক্ষমতার থাকা শাসক দল একদিকে দুয়ারে সরকার, বাংলার গর্ব মমতা ইত্যাদি নামের নানা কর্মসূচি নিয়ে জনগণকে প্রভাবিত করার চেষ্টা করছে।