গান গাইলাম আমি আর পেলাম ২৫ হাজার টাকা, অন্যদিকে শুধু মুখ দেখিয়ে সালমান পেল 35 কোটি: বিস্ফোরক সোনু নিগম

বলিউড (BOLLYWOOD) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসার পর থেকে বলিউডে স্বজনপোষণ বা নেপোটিজম সামনে এসেছে। এর সাথে সাথে একে অপরের উপর নোংরা কাদা ছোড়াছুড়ি, পারিশ্রমিক নিয়ে রাজনীতি এইসবই প্রকাশ্যে এসেছে। এবার বলিউডের সাথে জড়িত সংগীত জগত নিয়ে দানা বেঁধেছে একাধিক বিতর্ক। এবার বলিউডের অন্যতম শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী সোনু নিগমের মন্তব্য সামনে এসেছে।

কিছুদিন আগেই t-series এর ভুষণ কুমার সম্পর্কে একাধিক অভিযোগ এনেছিলেন করোনাকালে গরিবের ভগবান সোনু সুদ। সেই অভিযোগ নিয়ে চলেছে নানা কাদা ছোড়া ছিড়ি। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় সনু নিগমের সাত বছর পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সোনু জানিয়েছিলেন গুলশান কুমারের হাত ধরেই নাকি বলে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। পরে অবশ্য সনু নিগাম নিজে লঞ্চ করেন ভূষণকে। খারাপ কাজের সঙ্গে যুক্ত থাকার পরও নিজের ভাইয়ের মত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু।

এবার অভিনেতাদের প্রসঙ্গে বলতে গিয়ে সনু নিগাম বলেন সালমান খান এক সময় বলেছিলেন গায়ক-গায়িকাদের গানের জন্য কোন পারিশ্রমিক চাওয়া উচিত নয়। কারন একটা গান হিট হয় নায়ক নায়িকাদের জন্য। উত্তরে সোনু পাল্টা বলেন তাহলে নায়ক নায়িকাদের নিয়ে করা যেকোন ভিডিও অ্যালবাম সুপার ডুপার হিট হতো। কিন্তু সব গান হিট করে না ,করে কিছু গান। কোন গান যদি হিট হয় তা গায়ক-গায়িকাদের জরুরি হয়ে থাকে বলে মনে করেন তিনি।

বঙ্গে বিজেপির নতুন সভাপতির দৌড়ে এগিয়ে এই তিন নেতা, পুজোর আগেই সরানো হবে দিলীপকে

সলমান কে সম্মান জানিয়ে তিনি বলেন তারই গাওয়া গানে অভিনয় করে সালমান খান পান ৩৫ কোটি টাকা সেখানে সেই গান গেয়ে শোনান পান মাত্র ২৫ হাজার টাকা। তিনি আরো বলেন আজ সুসান সিং রাজপুত মারা গেছেন কাল হয়তো কোন গায়ক ,সুরকার লেখকের এমন অবস্থা হতে পারে। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রি তুলনায় আমাদের দেশে সংগীত শিল্প তে এমন বড় মাফিয়াদের উপস্থিতি রয়েছে, যেখানে তারা খুবই নগণ্য হয়ে পড়েছে।