কী ভাবে JIO ফোনে ডাউনলোড করবেন হোয়াটসঅ্যাপ!জানতে পরুন…

2016 সালে জিও আসার পর থেকে অনান্য টেলিকম কোম্পানির যেন রাতের ঘুম চলে গেছে, একের পর এক অফারের ধামাকা ,জিও ফোরজি স্পিড সব কিছু মিলে মিশে একটি সম্পূর্ণ টেলিকম কোম্পানি আমাদের জিও। সমস্ত ইউজার ফ্রেন্ডলি প্ল্যান এবং ফোরজি দুর্দান্ত স্পীড মাতিয়ে রেখেছে।তারপর জিও সফর শুরু হয় লাইফ নামক স্মার্ট ফোন কোম্পানির সাথে যুক্ত হয়ে স্মার্টফোন তৈরি করা কম পয়সায় 4g স্মার্টফোন যা জিও সাপোর্ট করে। তারপর শুরু হয় কম দামে 4g ফিচার ফোন তৈরীর যাত্রা। প্রথমে জিও ফোন 1 তারপরে এখন জিও ফোন 2 যা খুবই সস্তা এবং সাধারন মানুষ খুব সহজে তা কিনে নিতে পারবে।

আর এখন জিও ফোনে আসতে চলেছে ইউটিউব,হোয়াটসঅ্যাপ ,ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া এবং অন্য নানা ধরনের অ্যাপ যা সাধারণত স্মার্টফোনে দেখা যায়। এখন জিও ফোনের জিও স্টরে গেলে দেখা যাবে এইসব অ্যাপগুলি। এছাড়া ডাউনলোডিং ফিচার সহ আরো নানা নতুন ফিচার দেওয়া হয়েছে এই ফোন গুলো সফটওয়্যার আপডেট দিয়ে। তাই এখন সবাই আশা করি এই জিও ফোন নিয়ে খুবই খুশি এবং আশা করি পরবর্তী সময়ে আরো সফটওয়্যার আপডেটের মাধ্যমে ফোনটি আরো নতুন নতুন ফিচার পাবে এবং আমরা সবাই খুব আনন্দ সহিত এগুলি ব্যবহার করব এবং জিও ফোন বাজার নিজের জায়গা আরো ভালো করে নেবে।।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close