BJP কত টাকা খরচ করে কিনেছে টলিউড তারকাদের বিস্ফোরক মন্তব্য ফাঁস শ্রীলেখার

আমরা নির্বাচনের মুখে প্রায়ই দেখছিলাম যে টলিউডের বিভিন্ন তারকার দলে দলে যোগ দিচ্ছে বিজেপি এবং তৃণমূল শিবিরে। এবার এই তারকাদের গেরুয়া শিবির কত মূল্যে কিনছেন সেই ব্যাপারে মুখ খুললেন টলি অভিনেত্রী শ্রীলেখা মৈত্র।

 

ঠোঁটকাটা হওয়ার কারণে প্রায়ই বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী শ্রীলেখা মৈত্র। অনেক বেফাঁস কথা বলার জন্য তিনি রাজনৈতিক বিতর্কে জড়িয়ে পড়েছেন অনেকবার। তিনি সিপিআইএম মতাদর্শে বিশ্বাসী। সরাসরি বামেদের প্রার্থী হিসেবে না দাঁড়ালেও একুশের বিধানসভা ভোটের আগে তাঁকে দেখা যাচ্ছে বামের হয়ে নির্বাচনী প্রচার করতে।

 

বিধানসভা ভোটের আগে বিভিন্ন টলিউড অভিনেত্রীদের রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে শ্রীলেখা মৈত্র মুখ খুলেছেন। সোমবার ফেসবুকে এই সম্পর্কে একটি বিস্ফোরক পোস্ট লেখেন। এই পোষ্টের মাধ্যমে তিনি বিতর্কের মধ্যে জড়িয়ে পড়েছেন।

যশ দাশগুপ্ত, শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, হিরণ চট্টোপাধ্যায় রুদ্রনীল ঘোষ সহ বিভিন্ন তারকারা। মূলত এই সব তারকাদের কটাক্ষ করে শ্রীলেখা লিখেছেন ‘শুনলাম এক টলি তারকাকে দলে যোগ দেওয়ানোর জন্য ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি’।

এবার শ্রীলেখা মিত্রের এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে টলিপাড়ার জনপ্রিয় এক অভিনেত্রী রিমঝিম মিত্র জানিয়েছেন ”কাকে দিয়েছে?’ উত্তরে শ্রীলেখা জানিয়েছেন, প্রমাণ হাতে পেলে তিনি জানাবেন। রিমঝিম মৈত্র হুমকি সুরে বলেন ‘নাম ও প্রমাণ অবশ্যই বলো, না হলে পার্টি কিন্তু আইনি পথে হাঁটবে’।

উত্তরও দিতে গিয়ে শ্রীলেখা জানিয়েছেন, ‘যাক জেলে পাঠাক…জেলেই তো পাঠাবে, আমায় কিনতে তো আর পারেনি, কী করবে বল?’