কেমন রয়েছে সিদ্ধার্থের প্রেমিকা শাহনাজ! কি জানালেন রুবিনা-অভিনভ জুটি? জানুন বিস্তারিত

বিগ বস সিজন ১৩ এর বিজেতা সিদ্ধর্থ শুক্লা (Sidharth Shukla) হঠাৎ মারা গিয়েছেন ২ রা সেপ্টেম্বর ২০২১ হৃদরোগে আক্রান্ত হয়ে। যা এখনও অনেকেই বিশ্বাস করতে পারছেন না। তার মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই যার দিকে সবার নজর পড়েছিল তিনি হলেন সিদ্ধার্থ শুক্লার রুমার্স গার্লফ্রেন্ড শেহনাজ গিলের ( Shehnaaz Gill) দিকে। যেদিন সিদ্ধার্থের শেষ কাজ সম্পন্ন হয় সেদিনই শেহনাজের বিধ্বস্ত চেহারা দেখে মন ভেঙ্গে গিয়েছিল অনেকেরই।

কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েন শেহনাজ। সদাচঞ্চল, প্রানবন্ত মেয়েটির চোখে শুধু জল ঝরতে দেখা গিয়েছিল। কান্নায় ভেঙে পড়েছিল সেই মেয়েটি। সেখানেই শেষবারের মতো দেখা যায় শেহনাজকে। কেমন আছেন শেহনাজ?এটা জানার জন্য উদগ্রীব তার ফ্যানেরা।সম্প্রতি শেহনাজ এর সঙ্গে দেখা করতে গিয়েছিল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় জুটি রুবিনা দিলৈক ( Rubina Dilaik) ও অভিনভ শুক্লা (Abhinav Shukla)। ফিরে এসে তারা জানান ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে এসেছে শেহনাজ।

সিদ্ধার্থ শুক্লা মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বিগ বসের সিজেন ১৩ এ অংশগ্রহণ করেছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ। আর সেখানেই তাদের মনে ভালোবাসা তৈরি হয় একে অপরের প্রতি।যদিও কখনো তারা তা প্রকাশ্যে স্বীকার করেনি। ফ্যানেরা ভালবেসে সেই জুটিকে ‘সিডনাজ’ নাম দিয়েছিল। বিগ বস সিজন ১৩ জিতেছিলেন সিদ্ধার্থ শুক্লা। অন্যদিকে বিগ বস সিজন ১৪ বিজয়ী হয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুবিনা। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু ফলে শোকোস্তব্ধ হয়েছে গোটা মুম্বাইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রি।রুবিনার স্বামী অভিনভের সঙ্গেই Gladrags Manhunt and Megamodel Contest এর মাধ্যমে ২০০৪ সালে নিজের ক্যারিয়ার শুরু করেন অভিনব ও সিদ্ধার্থ। দুই জনই বাইক প্রেমিক ছিলেন। অভিনভ জানান “ঈশ্বর যাতে তাদের পরিবারকে এই কঠিন সময় পার করার শক্তি দেয়”। শোনা যাচ্ছে সিদ্ধার্থের মা শেহনাজের যথেষ্ট খেয়াল রাখছেন।প্রসঙ্গত সিদ্ধার্থ কে শেষবারের মতো দেখা গিয়েছিল একতা কাপুরের (Ekta Kapoor)- এর শো ‘Broken But Beautiful ৩ ‘এ! টেলিভিশনে ‘বাবুল কা আঙ্গন ছুটে না ‘- তে প্রধান চরিত্রে আত্মপ্রকাশ করেন সিদ্ধার্থ শুক্লা। তিনি পরবর্তী সময়ে ‘জানে জানে সে… ইয়ে আজনাবি’ , ‘লাভ ইউ জিন্দেগি’, ধারাবাহিকে অভিনয় করেন। এছাড়া ‘বালিকা বধূ’ ,’দিল সে দিল তক’ এর মত জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। তিনি ‘ঝালাক দিখ লাজা 6′ ,’ ফিয়ার ফ্যাক্টর খাতরো কে খিলারী’ রিয়্যালিটি শো এও দেখা গিয়েছে। তিনি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ চলচ্চিত্রেও সহ-অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন। তবে তাঁর জনপ্রিয়তা ‘বালিকা বধূ’ সিরিয়াল এর মাধ্যমে হয়েছিল।