অক্ষয় কুমার হয়ে উঠলেন বলিউডের সবচেয়ে দামী তারকা, এবার প্রতি সিনেমায় পারিশ্রমিক নেবেন ..

বলিউড জগতে খিলাড়ি নামে পরিচিত অক্ষয় কুমার  বছরে কমপক্ষে চার থেকে পাঁচবার বড় পর্দায় উপস্থিত হন। এবছর 2019 এর মধ্যে অক্ষয় কুমারের এখনো পর্যন্ত মোট তিনটি ছবি মুক্তি পেয়ে গেছে যেগুলি নাম কেশরি, মিশন মঙ্গল এবং হাউসফুল 4। এছাড়া ও তিনি এবার করন জোহর অভিনীত ফিল্ম গুড নিউজে আসতে চলেছেন। শোনা যাচ্ছে করণ জোহর অভিনীত এই ফিল্মটি আগামী 27 ডিসেম্বর 2019 এ বড় পর্দায় আসতে চলেছে।

এরপরও অক্ষয় কুমার যে ফাঁকা হয়ে যাবেন তাও নয়, এরপর আগামী যে ছবিগুলিতে তিনি অভিনয় করতে চলেছেন সেগুলি হল সূর্যবংশী,বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ এবং লাক্সমি বোম। এখন প্রকাশিত এক রিপোর্টে খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে অক্ষয় কুমার আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন যেটি একটি অ্যাকশন বিনোদনমূলক চলচ্চিত্র। বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক খবর অনুযায়ী জানতে পারা গেছে, অক্ষয় কুমার, ভাসু ভাগ্নানী এবং চলচ্চিত্রের পরিচালক নিখিল আদভানির সাথে একটি পাওয়ার প্যাক ছবিতে কাজ করবেন।

প্রতিবেদনে বলা হয়েছে অক্ষয়, ভাসু এবং নিখিলের এই ছবিতে অ্যাকশন, আবেগ এবং বিনোদন থাকবে।
এখন আরো শোনা যাচ্ছে এটি অক্ষয় কুমারের হার্ড- কোর, অ্যাকশন নাটক চলচ্চিত্র হবে এবং বলা হচ্ছে এটি একটি বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছিল। ইতিমধ্যে যা খবর বেরিয়ে আসছে তাতে শোনা যাচ্ছে এই ছবিটির জন্য অক্ষয় তাঁর সম্মতিও দিয়ে দিয়েছেন, আরো বলে রাখি এই ছবির শ্যুটিং হবে বেশির ভাগটায় লন্ডনে। এই ছবিটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে এবং আন্তর্জাতিকভাবে শুটিং করা হবে এটিকে।

যেমনটি এখন বলা হচ্ছে  যে আক্কি এই ছবিতে রাজি হয়েছেন তবে এই ছবির জন্য মেহনাটানা হিসাবে তার পারিশ্রমিক 100 কোটি টাকা নেবার কথা শোনা যাচ্ছে। আর যদি তা হয় তবে তিনি হয়ে উঠবেন বলিউডের সর্বাধিক বেতনের অভিনেতা।  এবার যা মনে করা হচ্ছে ওনাকে তাহলে ফোর্বসের বেশিরভাগ উচ্চ-বেতনের অভিনেতাদের তালিকায় আবার দেখতে পাচ্ছি।  প্রতিবেদনে আরও যা বলা হয়েছে, চলচ্চিত্র নির্মাতা এখন বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সাথে কাজ করার জন্য আপাতত অভিনেত্রীর সন্ধান করছেন।

Related Articles

Close