মাত্র ৪৯ টাকাতে মিলবে Disney + Hotstar মাসিক সাবস্ক্রিপশন, শুধুমাত্র এই গ্ৰাহকেরা ওঠাতে পারবেন এই সুবিধার লাভ

Disney +hotstar নিয়ে এলো আরো একটি আকর্ষণীয় অফার। এবার মাত্র ৪৯ টাকার মাসিক প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন বিনামূল্যে ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। আপনি আপনার স্মার্টফোন অথবা ট্যাবলেটে পেয়ে যাবেন হটস্টার ক্যাটলগে অ্যাকসেস। ব্যবহারকারীরা মাত্র একবার লগইন করতে পারবেন। ব্যবহারকারীরা ৭২০HD ভিডিও রেজুলেশন এবং স্টেরিও অডিও মানের অ্যাক্সেস পাবেন।

কিছু নির্বাচিত অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের এই প্ল্যান ব্যবহার করার সুযোগ সুবিধা দিচ্ছে Disney +hotstar। অন্যান্য Disney +hotstar প্ল্যান গুলি বার্ষিক ভিত্তিতে উপলব্ধ হলেও কিছু কিছু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই মাসিক পরিকল্পনা ব্যবহার করতে পারবেন। আপনি যদি প্রথম এই অ্যাপ ব্যবহার করেন, এবং সেটি স্ক্রিনশটটি reddit- এ প্ল্যানের বিশদ বিবরণ দিয়ে স্ক্রিনশট পোস্ট করবেন। শুধুমাত্র তারাই Paytm, phonepe, UPI দিয়ে পেমেন্ট করলে Disney Plus hotstar সাবস্ক্রিপশন পেয়ে যাবেন ৯৯ টাকার জায়গায় মাত্র ৪৯ টাকায়।

অন্যদিকে প্রতি মাসে ২৯৯ টাকার মূল্যের প্ল্যান যদি ৬ মাসের জন্য সাবস্ক্রাইব করেন তাহলে প্রত্যেক মাসে আপনি ছাড় পাবেন ১০০ টাকা। অর্থাৎ ১৯৯ টাকার বিনিময়ে আপনি রিচার্জ করতে পারবেন।

এছাড়াও তিনটি নতুন প্ল্যান নিয়ে এসেছে Disney +hotstar। ৪৯৯ টাকা, ৫৯৯ টাকা এবং ১৪৯৯ টাকার বিনিময়ে। প্রিমিয়াম ব্যবহারকারীদের কিছু অতিরিক্ত সুযোগ-সুবিধা দেওয়া হবে।

প্রসঙ্গত, এই মাসের শুরুর দিকে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন প্ল্যানের দাম কমিয়ে দিয়েছে অনেকটাই। বর্তমানে হটস্টার এতগুলি অফার আনায় বেশ খুশি গ্রাহকেরা।