রানু মন্ডলের সাথে সাক্ষাৎ মাত্রই হাউ হাউ করে কেঁদে ভাসালেন হিমেশ রেশমিয়া, ভাইরাল ভিডিও

রানু মন্ডলের(Ranu Mondal) কথা আশা করি সকলে জানেন। পরিবার-পরিজন পরিত্যক্ত হয়ে  রানাঘাট স্টেশনে থাকতেন রানু৷  প্রতিভা ছিল কিন্তু সুযোগের অভাবে তা কোনোদিন প্রকাশ্যে আসেনি।সোশ্যাল মিডিয়ার দৌলতে তার গানের গলা সকলের কাছে পৌঁছে যায়। তার গুণে মুগ্ধ হয়ে  হিমেশ রেশমিয়া(Himesh Reshammiya) তার পরিচালনায় রানুর গলায় রেকর্ড করা নতুন গান।   যা অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে।

হিমেশ রেশমিয়া এর সাহায্যে বলিউডের দরজা খুলে গিয়েছিল রানু মণ্ডলের জন্য৷ তেরি মেরি পর হিমেশের সাথে আরেকটি গান রেকর্ড করছেন রানু মণ্ডল৷ হিমেশ না থাকলে বোধহয় তার গুন এভাবে সকলের কাছে পৌঁছতে পারত না।

রানু মন্ডল

বাসযাত্রীদের জন্য সুখবর, এবার খুব সহজেই অনলাইনে করতে পারবেন টিকিট বুকিং, জানুন পদ্ধতি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও৷ সংবাদ মাধ্যমের সামনে রানুর লড়াই এর কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে গেছিলেন হিমেশ। তিনি নিজেও প্রতিষ্ঠা পাওয়ার আগে যথেষ্ট লড়াই করেছেন।  তাই যখন রানু মন্ডলের(Ranu Mondal) কথা বলছিলেন তখন আবেগে চোখের জল ধরে রাখতে পারেননি। তবে রানু মন্ডলকে আবিষ্কার এর কৃতিত্ব হিমেশ নিতে চান নি৷ তাঁর মতে দর্শক শ্রোতারা রানুর গানকে জনপ্রিয় করেছে।

প্রসঙ্গত কিছুদিন আগে রানু মন্ডল(Ranu Mondal) জাতীয় পুরস্কার বিজয়ী গায়ক রূপঙ্কর বাগচীর সঙ্গে গান গেয়েছেন। নরেন্দ্রপুরে গানঘর স্টুডিওতে রূপঙ্করের ডিজিটাল কনসার্টে রানু মণ্ডল রূপঙ্করের সঙ্গে গান গেয়েছেন।   লতা মঙ্গেশকর আশা ভোসলের গানে কনসার্ট জমিয়ে দিয়েছিলেন তিনি।