অ্যাথলিট হিমা দাস পেলেন নতুন পরিচয়! নিযুক্ত হলেন অসম পুলিশের ডিএসপি পদে

হিমা দাস৷  নামটা শুনলেই এখনও মনে পড়ে যায় সেই দৌড়৷ দরিদ্র পরিবার থেকে এলেও নিজের জেদ আর অধ্যাবসায় এর জেরে জীবনের দৌড়ে এগিয়ে গেছেন হিমা৷ অবশেষে ছোট বেলার স্বপ্নপূরণ হল হিমা দাসের (Hima Das)। অসম পুলিশের ডিএসপি পদে যোগ দিলেন অ্যাথলেটিক (Athletic) হিমা দাস। তিনি জানিয়েছেন, পুলিশের চাকরির পাশাপাশি নিজের অ্যাথলেটিক্স কেরিয়ারকেও  এগিয়ে নিয়ে যেতে চান হিমা।

প্রাক্তন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী সোনোওয়াল, রাজ্য সরকারের শীর্ষ কর্মকর্তা এবং পুলিশ আধিকারিকদের উপস্থিতিতে পুলিশ বিভাগের একটি অনুষ্ঠানে স্টার স্প্রিন্টার হিমা দাসকে এই দায়িত্ব দেওয়া হল৷ এদিনের অনুষ্ঠানেই বছর ২১-র হিমা দাসের হাতে পুলিশের ডিএসপি পদে চাকরির নিয়োগপত্র তুলে দেওয়া হয়।

ফেব্রুয়ারি-মার্চ মাসে তালিকায় কী রয়েছে ঘোরার প্ল্যান? ঘুরে আসতে পারেন এই তিনটি জায়গায় বাজেট থাকবে আপনার সাধ্যের মধ্যেই

এই বিশেষ সম্মান পাওয়ার পর হিমা জানান, ‘আমার খেলাধুলার জন‍্যই আজ আমি এই চাকরি পেয়েছি। খেলাধুলার উন্নতি করে হরিয়ানার মত অসমকেও দেশের অন্যতম সেরা পারফরম্যান্স রাজ্য হিসাবে প্রতিষ্ঠা করতে চাই। স্কুলজীবন থেকেই আমি একজন পুলিশ অফিসার হতে চেয়েছিলাম। মাও আমার স্বপ্নের পাশে ছিলেন। পুজোর সময় খেলনা বন্দুক কিনে দিয়ে জনগণের সেবা করার কথাও মা বলতেন’।