মাত্র ৩০ মিনিটে ফুল চার্জ, এবার হিরো আনছে ইলেকট্রনিক বাইক

মাত্র 30 মিনিটে ফুল চার্জ হয়ে যাবে নতুন ইলেকট্রনিক বাইকে৷ এই বাইক বাজারে এনেছে হিরো। ভারতের বাজারে জোর প্রতিযোগিতা চালাচ্ছে ইলেকট্রনিক্স স্কুটার। পরিবেশ-পরিস্থিতি এবং গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে বাইক কোম্পানি গুলো নিয়ে আসছে একের পর এক ইলেকট্রনিক বাইক এবং স্কুটার। সেই প্রতিযোগিতায় এবার সামিল হিরো।

 

বাইকের দুনিয়ায় বরাবর রাজত্ব করেছে হিরো। তাই এক্ষেত্রেও নজরকাড়া সাফল্য থাকবে সেটাই আশা করা যাচ্ছে ইন্ডিয়া টিভি হিরো ইলেকট্রিক সম্প্রতি ঘোষণা করেছে তাদের যৌথ উদ্যোগের কথা। ইভি মটরস এবং হিরো ইলেকট্রিক মিলে তৈরি করেছে নতুন ইলেকট্রনিক বাইক। আগামী মাসের মধ্যেই পরীক্ষামূলকভাবে 10 হাজার ইলেকট্রনিক বাইক চালানোর পরিকল্পনা করেছেন তারা। ইভ মোটরস বৈদুতিক যন্ত্রাংশ তৈরি করবে৷ এবং হিরো বাইকে এটি ব্যবহার করা হবে৷

 

 কৃষকদের বড় উপহার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির, সরাসরি উপকৃত হবে দেশের 9 কোটিরও বেশি কৃষক

 

সংস্থার তরফে দাবি করা হচ্ছে, ব্যাটারি চার্জ হতে সময় লাগবে মাত্র 30 মিনিট। শুধু যে খুব তাড়াতাড়ি চার্জ দেওয়া যাবে তাই নয়, এর ব্যাটারির স্থায়িত্ব হবে দীর্ঘক্ষন। তাই দূর গন্তব্যে যাওয়ার ক্ষেত্রে ইলেকট্রনিক বাইক কোন সমস্যা করবে না। হিরো ইলেকট্রিক এর পক্ষ থেকে আশা করা হচ্ছে মাত্র 30 মিনিটে চার্জিং এর ব্যবস্থা ইলেকট্রনিক বাইকে অভিনবত্ব আনতে চলেছে।