“নমস্কার আমি কালবৈশাখী ব্যানার্জি “-কলকাতার রাস্তায় মম চিত্তে নেচে ভাইরাল স্যান্ডি সাহা

সোশ্যাল মিডিয়ায় তারকা হিসেবে জনপ্রিয়তার শীর্ষে স্যান্ডি সাহা (Sandy Saha)। পুরুষ হয়েও দাপিয়ে ক্যারি করতে পারেন শাড়ি কিংবা ফ্যাশনেবল ড্রেস। নেতিবাচক কমেন্ট কে দূরে সরিয়ে রেখে কিভাবে খবরের শিরোনামে থাকতে হয় তা ভালই জানেন এই নাইটি বৌদি। স্যান্ডি সাহা নামটির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যুক্ত থাকা সকলেই প্রায় সমান পরিচিত। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন অদ্ভুত সাজে স্যান্ডি সাহা কে দেখা যায়। কখনো নাইটি বৌদি ,কখনো কাদা কাদা সবেতেই দৃষ্টি আকর্ষণ করে স্যান্ডি ।

বর্তমানে কলকাতার রাস্তায় তা্ঁকে নেচে গেয়ে “মম চিত্তে , তাতা থৈথৈ “করতে দেখা গেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। স্যান্ডি সাহার ট্রোল করে তৈরি এই ভিডিওটি এখন সকলের মুখে মুখে ফিরছে। ভিডিওটাতে দেখা যাচ্ছে কলকাতার পথচলতি মানুষকে “আমি কালবৈশাখী ব্যানার্জি” এই পরিচয় দিয়ে “মম চিত্তে নৃতে নিত্তে” নাচগান করে দেখাচ্ছেন স্যান্ডি। ভাইরাল হওয়া ভিডিও টি ১৩ লক্ষর বেশি দর্শক দেখে ফেলেছেন।

স্যান্ডি সাহার কমেন্ট বক্সে নেটিজেনদের নানান মন্তব্যে উপচে পড়ছে। ভিডিওটা দেখে পজিটিভ এবং নেগেটিভ অভেরকমে প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। কেউ কেউ নিছক মজার ছলে ভিডিওটিকে দেখছেন আবার অনেকে ট্রোলিং এর ক্ষেত্রে অনুপ্রেরণার চোখে দেখছেন। ভিডিও শুরুতেই স্যান্ডি সাহা “নমস্কার আমি কালবৈশাখী ব্যানার্জি, আজ সবাইকে একটুও তা তা থৈ্যথৈ করে দিলাম” এই কথা বলতে শোনা যায়। এরপর কলকাতা রাস্তা ঘুরে শাড়ি ব্লাউজ পড়ে নেচে গেয়ে ভিডিও করতে দেখা যায় স্যান্ডি সাহা কে।

Advertisements

দিন কয়েক আগেই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে সংবাদমাধ্যমের পুজো স্পেশাল ফটোশুটে দেখা গেছে। সেখানে দুজনের সাক্ষাৎকারের পর বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে সুমন চট্টোপাধ্যায় চারপাশে ঘুরে ঘুরে রবীন্দ্র সংগীত ‘মম চিত্তে’ গানের সাথে নাচতে দেখা গেছে। এই ভিডিওটি হু হু করে ভাইরাল হয়ে গেছে। সম্প্রতি এই ভিডিওকে ট্রল করতে গিয়ে স্যান্ডি সাহা একটি ভিডিও তৈরি করেছেন এবং এই ভিডিও নিয়েও যথেষ্ট শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

উল্লেখ্য সবসময়ই ট্রেন্ডিং ঘটনাকে নিয়ে ভিডিও বানিয়ে শিরোনামে থাকতে চান স্যান্ডি সাহা। রাজনৈতিক জগত থেকে অভিনয় জগত যে কোন বিষয়ের হট টপিক কে কেন্দ্র করে ভিডিও তৈরি করেন। কিছুদিন আগে মা উড়ালপুল নাইটি পড়ে নেচে গেয়ে ভিডিও করেছিলেন স্যান্ডি। যা বিপুলভাবে ভাইরাল হয়। কিন্তু উড়ালপুলে বেআইনিভাবে গাড়ি থামিয়ে ভিডিও শুট করার জন্য আইনি জটিলতার শিকার হতে হয় স্যান্ডি সাহা কে । কিন্তু তাতেও তাঁর কোনো ভ্রুক্ষেপ নেই। তিনি নতুন উদ্যমে শোভন-বৈশাখী কে নিয়ে ‘ মম চিত্তে ‘ গানের সাথে ভিডিও করেছেন।