আবারো তুঙ্গে দলবলের জল্পনা, নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত থাকবেন হেভিওয়েট এই তৃণমূল সাংসদ

বিধানসভা ভোটের প্রথম পর্ব শুরু হচ্ছে ২৭ মার্চ থেকে। ভোট মঞ্চে তৃণমূলকে উৎখাত করার জন্য বারবারই কেন্দ্রীয় নেতৃত্বদের নিয়ে পশ্চিমবঙ্গের নানা সভা করাচ্ছে বিরোধী দল বিজেপি। সভা করার জন্য নিয়মিত দিল্লি থেকে উড়ে বাংলায় আসছেন মোদী-আমিত শাহ। রবিবার ২১ মার্চ একই সাথে ভিন্ন মঞ্চ থেকে নির্বাচনী সভা করে গেলেন মোদী-শাহ (Narendra Modi – Amit Saho)। ওই দিন এগরায় অমিত শাহের সভাতে আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরে নাম লেখালেন তৃণমূল সাংসদ শিশির অধিকারী (Sisir Adhikari)। এরপর জল্পনা শুরু হয়েছে ২৪ তারিখ মোদীর কাঁথির জনসভায় হয়তো দেখা যাবে তৃণমূলের হেভিওয়েট নেতা দিব্যেন্দু অধিকারীকে (Dibyendu Adhikari)।

এই বছরের ফেব্রুয়ারি মাসে একসঙ্গে ৮টি প্রশাসনিক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তমলুকের সাংসদ শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তারপর এই প্রাক্তন পরিবহণমন্ত্রী যোগদান করেন গেরুয়া শিবিরে। তারপর থেকে জল্পনা ওঠে যে শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী (Sisir Adhikari) এবং ভাই দিব্যেন্দু অধিকারী (Dibyendu Adhikari) তৃণমূলে ইস্তফা দিয়ে যোগদান করবেন গেরুয়া শিবিরে।

সমস্ত জল্পনার অবসান করে গত রবিবার ২১ মার্চ শিশির অধিকারী (Sisir Adhikari) অমিত শাহের (Amit Saho) সভায় আনুষ্ঠানিকভাবে যোগদান করেন গেরুয়া শিবিরে। তবে এবার কবে দিব্যেন্দু অধিকারি (Dibyendu Adhikari) তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করবে সেই প্রশ্নই ঘোরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে।

শুভেন্দু অধিকারী তৃণমূলে যোগ দেওয়ার পর বলেছিলেন যে এই বছরে রামনবমীর আগে তাঁর বাড়িতে আরো দুটো পদ্মফুল ফুটবে। তাঁর কথা মতই গত রবিবার তাঁর বাবা শিশির অধিকারী (Sisir Adhikari) তৃণমূল ত্যাগ করে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিলেন। এবার কি তবে তাঁর ভাই দিব্যেন্দু অধিকারির (Dibyendu Adhikari) পালা? এর উত্তর পেতে গেলে দর্শকদের আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।