শুভেন্দুর গোপন বৈঠকের তথ্য ফাঁস! শনিবার একাধিক বিধায়ক যোগ দিচ্ছেন বিজেপিতে

গতকাল বিধানসভায় গিয়ে নিজের ইস্তফাপত্র দিয়ে এসেছেন রাজ্যের প্রাক্তন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। এরপর তিনি সরাসরি কাঁকসার উদ্দেশ্যে রওনা দেন। পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে বৈঠক করেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর এই বৈঠকে তৃণমূল নেতা দীপ্তাংশু চৌধুরী এবং পূর্ব বর্ধমানের কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু এবং আসানসোলের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ছিলেন। এছাড়াও তৃণমূলের আরও কয়েকজন নেতা এ বৈঠকে অংশ নিয়েছিলেন।

জানা যাচ্ছে, শুভেন্দু অধিকারী আগামী ১৯ ডিসেম্বর শনিবার গেরুয়া শিবিরে যোগদান করছেন। তবে তিনি একা নন, তৃণমূলের আরো কয়েকজন বিক্ষুব্ধ বিধায়ক তারই সঙ্গে বিজেপিতে যোগদান করবেন বলে জানা যাচ্ছে৷ মেদিনীপুর তথা রাজ্যের আরো কয়েকটি জেলার বিক্ষুব্ধ বিধায়করা বিজেপিতে যোগদান করবেন আগামী শনিবার।

 

বিদ্বেষপূর্ণ বিভাজন ছড়ানো হচ্ছে জিওর বিরুদ্ধে – অভিযোগ আনলেন মুকেশ আম্বানি

 

গতকালের বৈঠকে পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল আক্ষেপের সুরে বলেন, পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে তাই বিদ্রোহের পথ ধরতে হয়েছে। অনেক অভিযোগ করার পরেও কোন সংশোধন নেই। তাই ক্ষোভ সবার মধ্যে ছড়িয়ে পড়েছে। সবাই প্রশান্ত কিশোর আর তার সংস্থার বিরুদ্ধে তেতে উঠেছে। সূত্র মারফত জানা যাচ্ছে এ বৈঠকে প্রাক্তন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী বলেছেন, আগামী 19 তারিখ শনিবার মেদিনীপুরের কলেজ ময়দানে অমিত শাহ এর সভায় তিনি বিজেপির পতাকা হাতে তুলে নেবেন। বিজেপিতে যোগদান করে তিনি জেলা সফরে বেরিয়ে সংগঠন মজবুত করার কাজে নেমে পড়বেন।