আপনি কখনো কী কখনো ভেবেছেন অনলাইনে মিলবে অ‍্যাটমবোম, তাহলে আজই দেখুন।

বর্তমানে অনলাইনে কী না পাওয়া যায়। ঘরে বসেই আপনি সমস্ত কিছু জিনিস কিনতে পারেন। তবে এটা কখনো ভেবেছেন অনলাইনে কখনো বাজি কেনা যাবে? এবার এটাই সত্যি অনলাইনে আপনিও ‘অ্যাটম বোমা’ কিনতে পারেন। অনলাইনে অ্যাটম বোমা বিক্রয় করে সংস্থা ‘কক ব্র্যান্ড’।তবে অ্যাটম বোমা বলতে এই নয় যে গুলি যুদ্ধের সময় বা লড়াই করতে গেলে ব্যবহার করা হয় সেই গুলি। এটি শুধু প্রতীক হিসেবে বলা হচ্ছে। আসলেএই সংস্থাটি আতশবাজি বিক্রি  করেন। এটা বলা হয়েছে কারণ এই আতশবাজি গুলির আওয়াজ তীব্র হবে।

অ্যাটম বোমা কেনার জন্য প্রথমে http://cockbrand.in/ এ ‘shop now’ অপশনে ক্লিক করে। 5 নম্বরে অ্যাটম বোমা অপশনটি রয়েছে।  আসলে টপ ব্র্যান্ড নামক  অ্যাটম বোমা বিক্রিকারী সংস্থাটি আসলে বিক্রি করছে চকলেট বোমা। এক প্যাকেট এর 10 টি করে ট্যাবলেট বোমা রয়েছে। চকলেট বোমা গুলির কোনোটির নাম  স্কয়ার  গ্রীন, কোনোটির নাম হাইড্রো ফায়েলড। এছাড়াও রয়েছে বুলেট মিনি বুলেট চকলেট বোমা। স্কয়ার গ্রীন চকলেট বোম আর এক প্যাকেট এর দাম মাত্র 46 টাকা, হাইড্রো ফায়েলড এর দাম 62 টাকা, বুলেট এর দাম মাত্র 38 টাকা এবং মিনি বুলেটের দাম 28 টাকা।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close