হাতে রয়েছে আর মাত্র কয়েকটি ঘণ্টা তার আগেই করে ফেলুন Airtel এর রিচার্জ গুলি নাহলে গুনতে হবে মাশুল

Airtel এমন একটি আন্তর্জাতিক মোবাইল নেটওয়ার্ক সংস্থা, যার ওপরে চোখ বন্ধ করে ভরসা করা যায়। বহুদিনের একটি আস্থার জায়গা হল Bharti Airtel। একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি এবার একাধিক দাম বাড়িয়ে দেবার পদক্ষেপ নিতে চলেছে এয়ারটেল। বাড়তে থাকা এই দামের তালিকা দেখে চোখ কপালে উঠে গেছে মধ্যবিত্তদের। বাড়তি সুযোগ-সুবিধা বাড়তি দাম দিয়ে মানুষ নেবে নাকি এয়ারটেল ছেড়ে অন্য কোন নেটওয়ার্কের দিকে পা বাড়াবে, তা ভবিষ্যৎ বলতে পারবে। তবে আপাতত আপনিও এক নজরে দেখে নিন এয়ারটেলের বাড়তে থাকা দামের এই তালিকাটি।

Airtel

প্রথমে কথা বলব ৭৯ টাকার প্ল্যানের। এটি পরিবর্তিত হয়ে গেছে ৯৯ টাকায়। এর বৈধতা থাকবে ২৮ দিন। আপনি এই টাকার পরিবর্তে পাবেন ১ পয়সা/ সেকেন্ড কথা বলার সুযোগ সুবিধা এবং ২০০ এমবি ডাটা।

১৪৯ টাকার প্ল্যান বদলে গিয়ে হয়েছে ১৭৯ টাকায়। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পাবেন ১০০ টি এস এম এস রোজ, প্রত্যেকদিন পাবেন ২ জিবি ডাটা। সঙ্গে থাকবে আনলিমিটেড কলিং।

২১৯ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৬৫ টাকায়। এটির বৈধতা থাকবে ২৮ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন এক জিবি করে ডাটা। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং।

২৪৯ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৯৯ টাকায়। এর বৈধতা থাকবে ২৮ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডাটা। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

২৯৮ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৩৫৯ টাকায়।এর বৈধতা থাকবে ২৮ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং।

৩৯৯ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৪৭৯ টাকায়।এর বৈধতা থাকবে ৫৬ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডাটা। সঙ্গে পাবেন আনলিমিটেড কলিং।

৪৪৯ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৫৪৯ টাকায়। এর বৈধতা থাকবে ৫৬ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা। সাথে থাকবে আনলিমিটেড কলিং।

৩৭৯ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৪৫৫ টাকায়। এর বৈধতা থাকবে ৮৪ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ৬ জিবি করে ডাটা। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা।

৫৯৮ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৭১৯ টাকায়। বৈধতা থাকবে ৮৪ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডাটা। সঙ্গে থাকবে আনলিমিটেড কলিং এর সুবিধা।

৬৯৮ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ৮৩৯ টাকায়।বৈধতা থাকবে ৮৪ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং।

১৪৯৮ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ১৭৯৯ টাকায়। বৈধতা থাকবে ৩৬৫ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ২৪ জিবি করে ডাটা। পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা।

২৪৯৮ টাকার রিচার্জ এবার বদলে গিয়ে দাঁড়িয়েছে ২৯৯৯। বৈধতা থাকবে ৩৬৫ দিন। এই প্ল্যানের পরিবর্তে আপনি পেয়ে যাবেন ১০০ এস এম এস/ দিন, প্রত্যেকদিন ২ জিবি করে ডাটা। সাথে থাকবে আললিমিটেড কলিং।