হ্যাট্রিক! সমস্ত জল্পনা বাড়িয়ে এবার হাঁটুর বয়সী অভিনেত্রী কে বিয়ে করতে চলেছেন আমির খান

কথাতেই আছে “এজ ইজ জাস্ট আর নাম্বার”। কথাটা যেন বলিউডের সুপারস্টার আমির খানের জন্য যথাযথ। এই বছর বলিউডের এই সুপারহিরো ৫৬ বছর বয়সে পা দিলেন। কিন্তু পঞ্চাশের কোঠায় পেরিয়ে গেলেও মনে তিনি এখনো যুবক। একদিকে যেমন তিনি যে ছবিতে হাত দেন তাতেই সোনা ফলে । একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন তিনি রিল লাইফে । তবে রিয়েল লাইফে ও তিনি কম যান না। বিভিন্ন রকম জল্পনা তাঁকে ঘিরে রয়েছে। এখনো পর্যন্ত দুই জন নারীর সঙ্গে নাম জড়িয়েছে আমির খান । তাঁর প্রথম স্ত্রী রিনা দত্ত। তাঁর সাথে বিচ্ছেদ হবার পর দীর্ঘদিন একসঙ্গে সংসারজীবন করেছেন কিরণ রাওয়ের সাথে। কিন্তু বেশ কিছুদিন ধরেই আমির এবং কিরনের সম্পর্কে চিড় ধরেছিল ।

এরকমই গুঞ্জন বলিউডে কান পাতলে শোনা যাচ্ছিল। এমনকি একথাও বলিউডের শোনা যায় যে কিরণের সঙ্গে সম্পর্ক থাকাকালীন আমির খান অন্য নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তবে কিরণ এবং আমিরের সম্পর্কের গুঞ্জন কে সত্যি করে দিয়ে এই বছরই ১৬ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটান আমির খান। শোনা যাচ্ছিল বলিউডের এক সহ-অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয় যাবার জন্য তাদের বিবাহ বিচ্ছেদ হয় । তবে এই জল্পনাকে সত্যি করে বর্তমানে শোনা যাচ্ছে দঙ্গল ছবির আমিরের সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেইফের সাথে তিনি সম্পর্কে জড়িয়েছেন ।

শোনা যাচ্ছে আমির খানের আগামী বছরের আস্তে চলা ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পরই তিনি তাঁর তৃতীয় বিবাহের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন। ব্যক্তিগত জীবনে যাই ঘটুক না কেন আমির খান তাঁর কাজের জায়গায় ভীষণ পারফেকশনিস্ট। তিনি কখনোই চান না তাঁর ব্যক্তিগত জীবনের জন্য তাঁর ক্যারিয়ারে কোন ক্ষতি হোক। তাই জন্য ছবি মুক্তির পরই তিনি তাঁর সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন এ কথা মনে করা হচ্ছে । আগামী বছরের ১৪ ই এপ্রিল মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি ” লাল সিং চাড্ডা” ।

শোনা যাচ্ছে এই ছবি মুক্তির পর দাঙ্গাল ছবির সহ-অভিনেত্রী সঙ্গে তাঁর বিবাহের কথা তিনি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন। পর্দায় বাবা মেয়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে আমির ঘরনী হতে চলেছে ফাতিমা। আপাতত বলিউডে আমির এবং ফাতিমার সম্পর্ককে নিয়ে জোর গুঞ্জন চলছে। কখনো রাস্তায়, আবার কখনো বিভিন্ন পার্টিতে বা রেস্তোরাঁয় বহুবার একসঙ্গে দেখা গেছে আমির এবং ফাতিমাকে।

তবে তাঁদের সম্পর্ক নিয়ে ফাতিমা মুখ খোলেননি। যদিও কিরানের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের কথা কখনো গোপন করেন না আমির খান। সেই হিসেবে অনেকেই মনে করছেন ফাতিমা সঙ্গে নতুন সম্পর্কের কথা গোপন করবেন না অভিনেতা আমির খান । তবে এই বিষয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।