খেলাধুলানতুন খবরবিশেষ

KKR কে নিয়ে বিতর্ক যেন থামতে চাইছে না, এবার কেকেআরের হয়ে বিধ্বংসী ব্যাটসম্যানকে না খেলার পরামর্শ দিলেন…

টম বান্টন(Tom Banton) ইস্যুতে এবার কেকেআর এর তারকা পেশার বলার হ্যারি গার্নিকে মুখ খুলতে দেখা গেল। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন কেকেআরের (KKR)হয়ে খেলা উচিত টম বান্টনের। তবে বলে রাখি এই টম বান্টন যে t-20 ম্যাচে যে কতটা বিধ্বংসী ব্যাটিং করতে পারেন তা তিনি প্রমাণ করে দিয়েছেন বিগ ব্যাশ লিগে। আর এবার কেকেআরের নামে চমক দিয়েছিল এই ক্রিকেট তারকা কারণ অতি অল্প টাকায় যা ছিল 1 কোটি সেই বেস্ট প্রাইজে নিজেদের টিম স্কোয়াডে ভিড়িয়ে দেওয়া হয়।

তবে এই টম বান্টনকে পরামর্শ দেওয়া হলো যাতে তিনি (Indian premier league) আইপিএলে অংশগ্রহণ না করেন। এই বিষয়ে তাদের দেশের প্রাক্তন তারকা মাইকেল ভন টেলিগ্রাফ স্পোর্টসের লেখা নিজের কলামে লিখেছিলেন বান্টন যেনো আইপিএলে অংশ গ্রহণ না করে। এ বিষয়ে ভনের দাবি এখনো পর্যন্ত ওর টেস্ট একাদশে 6 নম্বর পজিশন মনে করা হচ্ছে যা তার জন্য চূড়ান্ত নয়, আর আমি যদি দায়িত্বে থাকতাম এবং ফোনের অন্য প্রান্তে যদি টম বান্টন থাকতো তাহলে ওকে বলতাম যেন আইপিএলে অংশ না নিয়ে প্রথম কয়েক সপ্তাহ সমারসেটের হয়ে খেলতে।

তবে অন্যদিকে ভানের এই যুক্তিকে একেবারে অমান্য করেছেন কেকেআরের পেসার বলার হ্যারি গার্নি। যিনি এইদিন টুইট করে জানান এখন বন্টনের সামনে দুটি অপশন রয়েছে এক মিডিয়াম পেসারদের বিপক্ষে ব্যাট করা গ্রীন সারফেসে, যেখানে তাদের দর্শক থাকবে মাত্র কয়েকশো পেনশনার। আর দ্বিতীয় অপশনটি হলো এখন ভারতে আইপিএলে অংশগ্রহণ করে মর্গ্যান, নারিন, রাসেল,কামিন্স এর মতো তারকাদের সঙ্গে অনুশীলন করা প্রতিদিন, আর এখানে কমপক্ষে 70 হাজারেরও বেশি দর্শক তাকে দেখবে। তবে যেভাবে বিধ্বংসী মেজাজে তিনি বিগব্যাশে তার পারফরম্যান্স দেখিয়েছিলেন যে সতীর্থ ক্রিস লিন ও তার কাছে অনেক সময় ম্লাণ লেগেছে।

তবে ভন যে এখানেই থেমে গেছেন তা নয় এরপরও তিনি তাঁর মন্তব্য করতে বাদ যাননি তিনি জানান আইপিএলের সুযোগ তার পরবর্তী কালেও আসবে আর এখন আপাতত বেশকিছু চারদিনের ম্যাচ খেলা উচিত ওর এবং সেখানে শতরান করার প্রয়োজন আছে তার। কারণ ভন মনে করছেন যদি বান্টন একজন সফল ব্যাটসম্যান হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করতে পারে তাহলে ইংল্যান্ডের ভবিষ্যৎ অপ্রতিরোধ্য শক্তিশালী হয়ে উঠবে। কারণ ইংল্যান্ডের টপ অর্ডারে ইতিমধ্যে রয়েছে রবি বার্নস, সিবলে, পোপ, রুট,ক্রলে, বেইন স্টোক, তারপর বান্টন এবং এবং সাত নম্বরে একজন উইকেটকিপার হিসেবে বেন ফোকস আর এটা বলা বাঞ্ছনীয় যে এই দলটি বেশ শক্তিশালী হিসাবে আত্মপ্রকাশ করবে। তবে এখন দেখার বিষয় হচ্ছে যে এসব মন্তব্য শুনে কী পদক্ষেপ নিতে চলেছেন বন্টন, তাহলে কী তাকে আইপিএলে অংশগ্রহণ করতে দেখা যাবে….

Related Articles

Back to top button