অসাধারণ বিয়ের কার্ড! বিয়েতে বর-কনে উপহারের বদলে চাইলো নরেন্দ্র মোদীর জন্য ভোট।

শীতের আমেজ দিন দিন যত বাড়ছে লোকসভা নির্বাচনের উত্তাপ ও বেড়ে চলেছে। আর প্রায় 100 দিন বাকী লোকসভা নির্বাচন হতে। তাই সমস্ত দলের নেতাকর্মীরা দলীয় প্রচারে বেরিয়ে পড়েছে। আর ঠিক এমনই একটি পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে জড়িত এক বিয়ের কার্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়ে গেছে। এই বিয়ের কার্ডের মূল বিষয় হলো, মোদিকে 2019 এর লোকসভা নির্বাচনের ভোট প্রদানের উক্তি। এই ঘটনা অবাক হওয়ার মতন হলেও, বিয়ের কার্ডে বরের বাবা মা ও অতিথিদের কাছ থেকে উপহার হিসেবে ভোট চাইছেন। হোয়াটসঅ্যাপ ফেসবুক আরো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই কার্ডটি সুরাটের এক পরিবারের মাতা-পিতা তার ছেলের বিয়ের জন্য ছাপিয়েছেন।

সাধারণত লোকজন বিয়ে বাড়িতে গিয়ে আশীর্বাদ এবং উপহার দিয়ে আসেন। কিন্তু এই বিয়ে বাড়িতে যেতে হলে একটু অন্যরকম 2019 এ মোদীকে ভোট দিতে হবে, এমনটাই লিখা রয়েছে কার্ডে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই কার্ডটিতে স্পষ্ট দেখা যাচ্ছে যে মোটা মোটা অক্ষরে লেখা রয়েছে- 2019 এর লোকসভা নির্বাচনে মোদীকে ভোট দেবেন যদি আমাদের উপহার দিতে চান তাহলে। তবে শুধু সুরাটের একটি পরিবারে এই কার্ডটি করেননি, মেঙ্গালুরুর এক পরিবার এই কার্ডটি ছাপিয়েছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। সুরাট ও মেঙ্গালুরুর পরিবারগুলির ছাপানো কার্ড প্রায় একই রকমই বলা চলে। তবে কিছু কিছুটা ডায়মন্ড ছাপানো হয়েছে যাতে বিগত কয়েক বছরে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর চালু করার যোজনা গুলির নাম উল্লেখ করা আছে।

অন্যদিকে কিছু মোদি সমর্থকরা তাদের বিয়ের কার্ডের স্বচ্ছ ভারত লোগো দিয়ে ছাপিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবার সেই কার্ডটিকে রিটুইট করে তার উপর স্বীকৃতির সীল মোহর লাগিয়ে দিয়েছিলেন। কিন্তু লক্ষ্য করার বিষয় হল যে এই প্রথম প্রধানমন্ত্রীর প্রচার এই অদ্ভুত আইডিয়ায় হচ্ছে। এমনকি এই প্রচার পার্টির লোকেরা করছে না, দেশের সাধারণ মানুষরাই করছেন। জনতা নিজেরাই চাইছে যে ফের প্রধানমন্ত্রী হোক নরেন্দ্র মোদী। সাধারণত দেখা যায় যে দেশের সাধারণ মানুষ রাজনীতি থেকে নিজেদের দূরে সরিয়ে রাখার চেষ্টা করে।

কিন্তু এবার পুরোপুরি উল্টো হচ্ছে। বিশেষজ্ঞরা বলছেন, নরেন্দ্র মোদী এত বছরের রাজনৈতিক জীবনে কোনদিন দুর্নীতির ধারে কাছে আসেনি। এমনকি নিজের পরিবারের কথা একটুও না ভেবে তিনি রাজনীতিতে আসেন। ঠিক এই সমস্ত কারণগুলোর জন্যই সাধারণ মানুষ চাইছেন ফের প্রধানমন্ত্রী হোক নরেন্দ্র মোদী ।এ বিষয়ে আপনাদের কি মতামত তা অবশ্যই জানান।

Related Articles

Back to top button