জিও গ্ৰাহকদের জন্য দুর্দান্ত সুযোগ ,এখন ৩৯৯ টাকার রিচার্জে মিলছে ১০০ টাকা ছাড়

Jio আসার পর থেকে ভারতের টেলিকম সেক্টরে যে বিপ্লব ঘটেছে তার সাক্ষী রয়েছে গোটা ভারত, তাছাড়া Jio আসার পর প্রতিযোগিতা কতখানি বৃদ্ধি পেয়েছে তা আমরা হাড়ে হাড়ে টের পেয়েছি, জিও সর্বপ্রথম ভারতবর্ষে 4G সিমের প্রবর্তন করে। তারপর জিওর নানা অফারের জন্য গ্রাহকদের মন কেড়েছে। আর এবারও জিওর তরফ থেকে তাদের গ্রাহকদের জন্য ৩৯৯ টাকার রিচার্জে ১০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

 

অন্যান্য টেলিকম সংস্থাদের মধ্যে সর্বপ্রথম জিও 4G সিমের প্রচলন ঘটায়। তারপর আস্তে আস্তে অন্য সংস্থাগুলি তাদের 4G সিম নিয়ে এসেছে বাজারে। বারবারই নানা অফার নিয়ে এসে গ্রাহকদের মুখে হাঁসি ফোটায় রিলায়েন্সের জিও কোম্পানি (Reliance Jio) । জিওর ৩৯৯ টাকা রিচার্জে গ্রাহকরা পেয়ে যাবেন ৫৬ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এর সুযোগ এবং প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা। এছাড়াও প্রতিদিন ১০০ টি করে এস.এম.এস করতে পারবেন গ্ৰাহকরা।

Reliance Jio

Reliance Jio

সম্প্রতি জিও হাত মিলিয়েছে মোবাইল ওয়ালেট সংস্থা MobiKwik এর সাথে। তারপরে জিও তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে জিও রিচার্জ ৩৯৯ এর ক্ষেত্রে ১০০ টাকা গ্রাহকদের ছাড় দেওয়া হবে। Mobikwik এর সাথে জিওর গাঁটছড়া বাঁধার পর এই ছাড়ের কথা ঘোষণা করা হয়। তবে এই ছাড় পেতে গেলে গ্রাহকদের নির্দিষ্ট শর্ত মেনে রিচার্জ করতে হবে। আর নির্দিষ্ট শর্ত মেনে রিচার্জ করলেই গ্রাহকেরা ৩৯৯ টাকার রিচার্জ পেয়ে যাবেন মাত্র ২৯৯ টাকায়।

Reliance Jio

প্রথমে গ্রাহকদের জিও অ্যাপ বা jio.comথেকে জিওর রিচার্জ টি সম্পর্কে বিশদে জেনে নিতে হবে। আর রিচার্জের জন্য পেমেন্ট করতে হবে MobiKwik গেটওয়ের মাধ্যমে। রিচার্জ করার ৭২ ঘন্টার মধ্যে ১০০ টাকা গ্রাহকের MobiKwik ওয়ালেটে যোগ হয়ে যাবে। গ্রাহকরা কেবল মাত্র একবারই এই অফারটি পেয়ে থাকবেন। Jio POS Lite এর ক্ষেত্রে এই অফার কার্যকর হবে না।

Reliance Jio