দুর্দান্ত অফার! 400 টাকারও কম দামে Jio, Vi, Airtel দিচ্ছে 84 দিনের জন্য আনলিমিটেড কল ও ডেটা

গতবছর করোনার সংক্রমণকে রোধ করার জন্য যখন লকডাউন করা হয়েছিল তখন লকডাউনের জন্য বহু অফিস কাছারিও বন্ধ করা হয়েছিল। সেই জন্য প্রতিটি কর্মী বাড়িতে বসেই কাজ করছিলেন। সেক্ষেত্রে বাড়িতে বসে কাজ করার জন্য প্রয়োজন ছিল ইন্টারনেটের। তাই সেই সময় থেকেই ইন্টারনেটের চাহিদা হু হু করে বাড়তে থাকে। আবার এমন মানুষও আছেন যারা সারাদিনে খুব কম পরিমাণ ডেটা ব্যবহার করেন। তাই তারা সাশ্রয়ী মূল্যে বেশিদিনের ভ্যালিডিটিযুক্ত প্ল্যানের সন্ধান করেন। আমরা এখন Reliance Jio, Airtel, Vi (Vodafone Idea) সাশ্রয়ী মূল্যের প্রিপেড প্ল্যান নিয়ে আলোচনা করব।

Reliance Jio- মুকেশ আম্বানির এই গ্রুপটির ৩২৯ টাকা মূল্যের জিও প্ল্যানটির দাম নির্ধারণ করেছেন । এই প্ল্যানে মোট ৬ জিবির ইন্টারনেট ডেটা অফার করা হচ্ছে। সাথে মো‌ট ৬ জিবির ইন্টারনেট ডেটা এবং ৮৪ দিনের ভ্যালিডিটি গ্রাহকদের প্রদান করা হচ্ছে। এছাড়াও ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ৮৪ দিনের মধ্যে ৬ জিবির ইন্টারনেট পরিষেবা শেষ করার পরে গ্ৰাহকরা ৬৪ কেবিপিএস গতিসম্পন্ন সীমাহীন ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

Airtel – ৮৪ দিনের ভ্যালিডিটি সহ এয়ারটেল নিয়ে এসেছে ৩৭৯ টাকার সাশ্রয়ী মূল্যের প্ল্যান। এই প্ল্যানের মধ্যে রয়েছে ৬ জিবির উচ্চ গতিযুক্ত ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ৯০০টি এসএমএসের পরিষেবা। এই প্রিপেড প্ল্যানটির দিকে মানুষকে বেশি করে ঝোঁকানোর জন্য এয়ারটেল অ্যামাজন প্রাইম মোবাইল এডিশন (ME), হ্যালো টিউন, XStream এবং Wynk Music -এর সাবস্ক্রিপশন দিচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও Fastag -এ ক্যাশব্যাক এবং ‘শাও একাডেমির’ (Shaw Academy) অনলাইন কোর্সেগুলিতেও ফ্রি অ্যাক্সেসের সুবিধা পাবেন গ্রাহকরা।

ভোডাফোন এবং আইডিয়ার ৩৭৯ টাকার প্রিপেড প্ল্যান:- ভিআই কোম্পানির গ্রাহকরা ৩৭৯ টাকার এই প্ল্যানে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলের সাথে ১০০০টি এসএমএস ও মোট ৬ জিবির ইন্টারনেট ডেটা ব্যবহারের সুবিধা। অতিরিক্ত বেনিফিটের মধ্যে থাকছে, ভিআই ‘মুভিস এন্ড টিভি’। অ্যাপটিতে ফ্রি অ্যাক্সেস টানা ৮৪ দিনের জন্য থাকছে, যেটি আবার প্ল্যানের সময়সীমাও।