iPhone প্রেমিকদের জন্য দুর্দান্ত সুখবর! iPhone 12 mini মিলছে 30 হাজার টাকাতে, ভুলেও হাতছাড়া করবেন না এই সুযোগ

অক্টোবর মাস জুড়ে, ই-কমার্স প্ল্যাটফর্ম গুলি উৎসব এর সময় কে সামনে রেখে গ্রাহকদের জন্য বেশ কয়েকটি বিক্রয়ের পরিকল্পনা করেছে। উৎসব মরসুম সাধারণত দীপাবলির সাথে শেষ হয়, এবং তাই আসন্ন আলোর উত্সবের জন্য লোকেদের কেনাকাটা করতে সহায়তা করার জন্য, জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের সাথে পুনরায় আবির্ভূত হয়েছে৷ উল্লেখ্য যে এই বিক্রয়ের প্রথম সংস্করণটি ১৮ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত লাইভ ছিল। যাই হোক, আগামীকাল থেকে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের দ্বিতীয় সংস্করণ শুরু হয়েছে, যা চলবে ৩ নভেম্বর পর্যন্ত। এই বিক্রয়ে, আপনি স্টেট ব্যাঙ্কের কার্ড ব্যবহারে ছাড় পাবেন। এছাড়াও, পছন্দের বিভিন্ন পণ্যের উপর ডিসকাউন্ট বা অফার রয়েছে।

তবে এই বিক্রিতে আইফোন প্রেমীদের জন্য একটি ভালো খবর রয়েছে! যারা একটি সস্তা আইফোন খুঁজছেন, তাদের জন্য আপনাকে জানিয়ে রাখি যে ৬৪ জিবি স্টোরেজ সহ Apple iPhone 12 Mini স্মার্টফোনের বেস মডেলটি বর্তমানে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে সময় ৪২,০৯৯ টাকায় পাওয়া যাবে। ১২৮ জিবিএবং ২৫৬ জিবি স্টোরেজ ক্ষমতা সহ স্মার্টফোনের অন্য দুটি ভেরিয়েন্টের দাম যথাক্রমে ৪৮,২৪৯ টাকা এবং ৫৮,২৪৯ টাকা ধরা হয়েছে।

অ্যাপলের কোম্পানির কম দামের একটি আইফোন হল Apple iPhone 12 Mini। আগের বছর লঞ্চ হওয়া এই ফোনটির দাম শুরুর দিকে ছিল ৬৯,৯০০ টাকা। কিন্তু বর্তমান দিনে স্মার্টফোনটির দাম এখন দাড়িয়েছে ৫৯,৯০০। আবার এদিকে, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে (Flipkart big Diwali sale) জিনিসের উপর ডিসকাউন্ট ছাড়াও, আপনি SBI ব্যাঙ্ক কার্ড এর ব্যবহার করে iPhone 12 মিনি কিনলে ১০% ছাড় পেয়ে ১,২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন৷ এছাড়াও গ্রাহকরা ফ্লিপকার্ট এ অ্যক্সিস ব্যাংক এর ক্রেডিট কার্ড এর ব্যবহার করে ৫% সীমাহীন ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এছাড়াও, আপনি যদি আপনার পুরানো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করে এই নতুন ফোনটি কিনতে চান তাহলে আপনি খুব কম দামে ফোনটি কেনার সুযোগ পেয়ে যাবেন। কারণ পুজোর মরশুমে এই ই-কমার্স প্ল্যাটফর্ম গুলো পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন ফোন কেনার জন্য পুরনো ফোন এর বদলে ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। গ্রাহকরা এই স্মার্টফোনের সাথে একটি বিনামূল্যের হটস্টার এর বিনোদনের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন। ফোনটি ফ্লিপকার্টে ছয়টি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে – নীল, সবুজ, বেগুনি, কালো, লাল ও সাদা রঙের ভ্যারিয়েন্ট এর মধ্যে।

ফিচার সম্পর্কে কথা বলতে গেলে, Apple iPhone 12 Mini একটি ৫.৪-ইঞ্চি OLED সুপার রেটিনা XDR ডিসপ্লের সাথে আসে। স্ক্রিনটির ২৫৩২x১১৭০ পিক্সেল রেজোলিউশন এবং HDR সমর্থন করে। ফোনটি iPhone 12 এই কোম্পানির অন্য ফোনের লাইনআপের A14 বায়োনিক চিপ দ্বারা চালিত। ফটোগ্রাফি করার জন্য পিছনের ব্যাক ক্যামেরা সেটআপে OIS এর সাথে একটি ডুয়াল 12MP এর সেন্সর রয়েছে। এবং স্মার্টফোনের সামনে ফ্রন্ট ক্যামেরা তে True Depth ফিচার সহ একটি 12MP f/2.2 সেলফি শুটার আছে। এই ডিভাইসটি এমন কি জল এবং ধুলোকনা প্রতিরোধী কারণ এটি তে IP68 রেটিং যুক্ত করা ফ্যাসিলিটি আছে।