পালিয়ে নাতি করেছিল বিয়ে, বাড়ি ঢুকতেই শুঁটিয়ে লাল করে দিল দিদা, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

ছেলে হোক কি মেয়ে সন্তানের জন্ম এর কিছুদিন পর থেকেই সন্তানের বিয়ে নিয়ে স্বপ্ন সাজায় প্রত্যেক  মা বাবা। সকলেই চান আগামী সুন্দর হোক, ভবিষ্যতে এমন একজন মানুষ আসুক যে তার সন্তানকে সংসারকে সুন্দর করে রাখবে৷  তাদের সংসার গুছনো থাকুক,সারা জীবন তারা একসঙ্গে ভালো করে  থাকুক। তাই  সব বাবা মা তার সন্তানের বিয়ে নিজেদের মনের মত করে  দিতে চান। কিন্তু সবসময় তেমনটা হয় না৷  সন্তান  মা বাবাকে না জানিয়ে অনেক সময় নিজেদের পছন্দ মত বিয়ে করে৷ জানতে পেরে বাবা মা বকবেন বুঝে  পালিয়ে গিয়ে বিয়ে করেও নেয় অনেক সময়,  তখন মানসিক ভাবে ধাক্কা পান সব মা বাবাই।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এমন অনেক ঘটনার সাক্ষী থাকি, যার কোনোটি আমাদের হাসায়, আবার অনেক ঘটনা কখনও আমাদের  কাঁদায়, আবার কোনোটি অবাক করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়েছে এমন এক ঘটনা  যা দেখে যারপরনাই অবাক  হয়েছেন নেটিজেনরা। অবশ্য কিছুক্ষণ পর  সেই ভিডিও দেখে তারা অবশ্য হেসেওছেনও সকলে । কী এমন ঘটেছে?  একটি ছেলে আর একটি মেয়ে একে অপরকে ভালোবেসে বাড়িতে না জানিয়ে  পালিয়ে বিয়ে করেছে৷ তারপর ঘরে আসার পর ছেলের বাড়ির সকলের প্রতিক্রিয়া অবাক করার মত।

কীভাবে অনলাইনে কয়েক মিনিটেই পাবেন আপনার প্যান কার্ড? জেনে নিন

নাতির পালিয়ে গিয়ে বিয়ে করার ঘটনা কিছুতেই মেনে নিতে পারেনি ছেলেটির দিদা। রাগে দিকবিদিকশুন্য হয়ে বয়স্ক মহিলা তার  নাতির ওপর রেগে  তাকে ঝাঁটা দিয়ে মারতে শুরু করেন। কিন্তু বেশ কিছুক্ষন মার খাওয়ার পর ঘটনা বদলে যায়৷

বেশ কিছুক্ষণ ঝামেলার পর ছেলেটি জানায়, সে কাউকে বিয়ে করেনি,  বাড়ির লোকের সাথে মজা করছিল। প্র্যাঙ্ক ভিডিও করেছে ছেলেটি,  তআই সবটা সাজানো৷ এখানে  নানা রকম ভাবে মজা করার জন্যই ঘটনা সাজানো হয়।

ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ঘটনাটি। ভিডিও করার জন্য সাজানো হয়েছে সম্পূর্ণ ঘটনা। প্রথমে সকলে অবাক হলেও পরে  পাড়া প্রতিবেশি থেকে নেটপাড়া সকলেই হাসতে বাধ্য হয় সকলেই।