দিতিপ্রিয়া-বিশ্ব বসুর প্রেম নিয়ে উত্তাল গোটা টলিপাড়া, গুঞ্জনের মাঝেই মুখ খুললেন দিতিপ্রিয়া

টেলিভিশন জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’তে রাণীমার  চরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। খুবই অল্প বয়সে অসামান্য সাফল্য৷  রাণীমার ছোটবেলার চরিত্রে অভিনয় করতে এসেছিলেন, তারপর অভিনয় দক্ষতায় এত বড় একটি চরিত্রে অভিনয় করে  এমভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন যা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। ৪ বছর ধরে রমরমিয়ে চলছে করুণাময়ী রাণী  রাসমণি।  টি আর পি সবসময়  শীর্ষে থাকে এই সিরিয়ালের। ২০০২ সালের ১০ অগাস্ট দিতিপ্রিয়ার জন্ম৷ ছোট বয়স থেকেই অভিনয় করেন  দিতিপ্রিয়া। সম্প্রতি স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে পা রেখেছেন।

পড়াশোনার পাশাপাশি  পাল্লা দিয়ে করছেন অভিনয়।১০০০ এপিসোডেরও বেশি সময় ধরে বয়স্কা চরিত্রে অভিনয় রীতিমতো সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছে দিতিপ্রিয়া। রানী রাসমণি সিরিয়ালে অভিনয় দিতিপ্রিয়ার জীবনে অন্য মাত্রা এনে দিয়েছে। সম্প্রতি জানা গেছে , দিতিপ্রিয়া ছোটপর্দায় বাজিমাত করে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন। বড় পর্দার অপর্ণা হয়ে আস্তে চলেছেন দিতিপ্রিয়া৷  যে চরিত্রে অভিনয় করবেন তা আগে শর্মিলা ঠাকুর করেছেন। মনে করা হচ্ছে,  এবার বলিউডেও রাজ করতে চলেছে দিতিপ্রিয়া।

রাণী রাসমণি সিরিয়ালে দিতিপ্রিয়ার নাতির চরিত্রে অভিনয় করছে বিশ্ব বসু। সিরিয়ালে দুজনের মধ্যে সম্পর্ক নাতি আর দিদিমার। কিন্তু বাস্তবে দিতিপ্রিয়া আর বিশ্বাবসু  একে অপরের ভালো বন্ধু। নানা সময় তাঁদের সোশ্যাল মিডিয়ায় তারা তাদের একসঙ্গে কাটানো ভালো মুহূর্তের ছবি শেয়ার করেন৷ তবে, তাঁদের এই বন্ধুত্বের সম্পর্ককে অনেকেই অন্য নজরে দেখছেন।

জলে ডুবে যাওয়া ব্যক্তিকে বাঁচাতে হাতির নদীতে ঝাঁপ, ভাইরাল ভিডিও

অনেকে বলেছেন, দিতিপ্রিয়া নাকি বিশ্ববসুর সঙ্গে প্রেম করছেন। তবে, এসব গুজব উড়িয়ে দিতে দিতিপ্রিয়া নিজেই জানালেন পুরো ঘটনা। দিতিপ্রিয়া বলেছেন, বিশ্ব বসু তাঁর ভালো বন্ধু। তাঁদের মধ্যে একটি পারিবারিক পরিচিতিও আছে। এবং  দিতিপ্রিয়া  বলেছেন যে, তিনি এখন প্রেম করছেন না। মনের মত কাউকে তিনি এখনও খুঁজে পাননি।  সম্প্রতি দিতিপ্রিয়া ও বিশ্ব বসুর এই প্রেমের গুজব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।