দুয়ারে সরকার-দুয়ারে রেশন, এবার দুয়ারে বিধায়ক! সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা যুবকের বাড়ি পৌঁছে গেলেন বিধায়ক রাজ চক্রবর্তী

পশ্চিমবঙ্গে ব্যাপকহারে সাড়া মিলেছে দুয়ারে সরকার প্রকল্প টি, দুয়ারে সরকারের পর দুয়ারে রেশন তারপর এবার দুয়ারে বিধায়ক, হ্যাঁ ঠিকই শুনছেন এবার দুয়ারে বিধায়ক এমন ঘটনা ঘটলো যার জন্য বিধায়ক রাজ চক্রবর্তী স্বয়ং পৌঁছে গেলেন সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা যুবকের বাড়িতে। যদিও এর আগে বিধায়ক রাজ চক্রবর্তী বলেছিলেন সমালোচনা করতে হলে সামনে এসে করুন, আর এবার সেই কথাই অক্ষরে অক্ষরে পালন করলেন ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী।

ব্যারাকপুরের একটি বাড়িতে জল জমে ছিল বলে সোশ্যাল মিডিয়াতে এক যুবক, এই তারকা বিধায়কের সমালোচনা করেছিলেন একটি ভিডিও বানিয়ে। আর তারপরেই সেই অভিযোগ খতিয়ে দেখতে সরাসরি সমালোচকের বাড়িতে পৌঁছে যান রাজ, কথা বলেন সেই যুবক এবং তার আশে পাশের প্রতিবেশীদের সঙ্গে জানান সমস্যা সমাধানের জন্য তিনি ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। আর তারপরই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেন রাজ, যেখানে তাকে সেই ক্ষতিগ্রস্ত এলাকায় দেখা যাচ্ছে।

ভিডিও ক্যাপশনে জানানো হয়েছে ব্যারাকপুর একটি জায়গায় জল জমে কেন্দ্র করে রাজ চক্রবর্তীর গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায় বলে মন্তব্য করেছিলেন একটি যুবক রাজ এলাকা পরিদর্শন করে কথা বলেন সেই যুবকটির সঙ্গে জানান কাজ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। যদিও ওই যুবক এবং তার আশেপাশে প্রতিবেশীদের দাবি তারকা বিধায়কের এত তাড়াতাড়ি সাড়া মিলবে তা তারা প্রত্যাশা করেন নি।

প্রাথমিক বিষয় কাটিয়ে সমস্যার কথা জানান অনেকে। অন্যদিকে সেই যুবকটি বলেন তিনি কোনো খারাপ মন্তব্য করেননি তিনি মাত্র তার এলাকার সমস্যা তুলে ধরেছিলেন এবং বিষয়টি জানতে চেয়েছিলেন।

অন্যদিকে বিধায়ক রাজ চক্রবর্তী মন্তব্য তিনি বিধায়ক পদ গ্রহণ করার পর থেকে ঘরে বসে নেই, তিনি ইয়াস পরিস্থিতি খতিয়ে দেখতে এর আগে নিজের এলাকায় ঘুরে বেড়িয়েছেন ব্যারাকপুরের নিকাশি ব্যবস্থা, জল জমা, ভাগাড়ের সমস্যা সহ একাধিক বিষয়ে তিনি ইতিমধ্যে কথা বলেছেন। ইতিমধ্যে ব্যারাকপুর এর প্রতিটি বাড়িতে ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠাবেন বলে ঠিক করেছেন বিধায়ক রাজ, চিঠিতে দেওয়া থাকবে ফোন নাম্বারও যাতে ব্যারাকপুর বাসীরা তাদের আশেপাশে সমস্যার কথা জানাতে পারেন বিধায়ককে।