বারবার আবেদন করেও সরকারের তরফে মিলছিলনা সাড়া, অবশেষে আবারো এগিয়ে এলেন গরিবের মাসিহা সোনু

করোনা তথা লকডাউনের সময় থেকেই আমরা দেখে আসছি সনু সুদের (Sonu Sood) জনহিতকর প্রচেষ্টা। তাঁর এই প্রচেষ্টার জন্য তিনি গরিবের কাছে ভগবান হয়ে উঠেছেন। এবার ঝাড়খন্ডের একটি শ্যুটারকে সাহায্য করতে এগিয়ে এসেছেন জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। ঝাড়খণ্ডের ওই শ্যুটারকে একটি রাইফেল উপহার দিলেন।

sonu Sood

ঝাড়খণ্ডের শ্যুটার কনিকা লায়াক রাজ্য স্তরের রাইফেল শ্যুটিং চ্যাম্পিয়নশিপের জন্য তাঁকে রাইফেল ধার করতে হয়েছিল। তার নিজেরর কোনো রাইফেল ছিলনা। রাইফেল না থাকার কারণে অনুশীলন করতে পারেননি ২৬ বছর বয়সী ওই মহিলা শ্যুটারটি। স্টেট রাইফেল শ্যুটিং চ্যাম্পিয়নশিপ -২০২০-এ স্বর্ণ ও রৌপ্য পদক জয় করেছিল কনিকা।

কনিকার রাইফেলের প্রয়োজনের কথা জানিয়ে ৪ মার্চ কনিকার ট্যুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ট্যুইট করে জানান । তার সাথে তিনি তাঁর নিজের’১০ স্বর্ণ ও ৮ টি রৌপ্য পদক’ র মতো কৃতিত্বের কথা তুলে ধরেন। এরপর ওই পোস্টটি ট্যাগ করেন সোনু সুদকে।

এই বলিউডের জনপ্রিয় অভিনেতা শ্যুটারকে বলেন যে তার কাছে রাইফেলটি পৌঁছে যাবে। কিন্তু রাইফেল পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সোনুর একটি আবেদন রয়েছে কনিকার কাছে। কনিকা যেনো ভারত মায়ের জন্য জয় করে আনে একটি পদক।

Sonu Sood