নতুন বৌকে পেয়েই চুমু খেতে ঝুঁকলেন গৌরব, লাল টুকটুকে নবদম্পতির প্রেমের ছবি হল ভাইরাল

তিন বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন দেবলীনা কুমার এবং গৌরব চ্যাটার্জী। গত ৯ ডিসেম্বর তাদের চার হাত এক হল। দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবের উপস্থিতিতেই শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। সম্পূর্ণ বৈদিক নিয়ম মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন গৌরব এবং দেবলীনা।

Gourab Chatterjee-Devlina Kumar's pre-wedding rituals begin; the bride-to-be flaunts her Mehendi - Times of India

 

সিঁদুর দানের ছবি শেয়ার করেছিলেন দেবলীনা৷ এরপর আরেকটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেবলীনা। সেখানে দেখা যাচ্ছে, গৌরব কে পাশে নিয়ে বসে রয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার৷ নববিবাহিতা স্ত্রীকে চুম্বন করতে যাচ্ছেন গৌরব।

Bengali TV Actor Gourab Chatterjee tied knot with Actress Devlina Kumar | En24 Style

লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট পরে বসে আছেন দেবলীনা৷ অন্যদিকে গৌরবের পরনেও লাল পাঞ্জাবি এবং ফ্লোরাল প্রিন্টের ধুতি। দুজনে দুজনের পরিবারের সদস্যদের সঙ্গে ক্যামেরাবন্দি হন। বৌভাতের দিন পরিবারের সকলের সঙ্গে ছবি তুলেছেন দেবলীনা৷ সেজেছিলেন বেগুনি রঙের বেনারসি পরে৷ তসরের ধুতি পাঞ্জাবি সেজেছিলেন গৌরব।

Gourab-Deblina Marriage: ঘরোয়া বৌভাত, কন্ট্রাস্টে সেজেছেন নতুন দম্পতি গৌরব-দেবলীনা - Devlina Kumar Gourab Chatterjee marriage reception with family shares picture on social media - AajTak

জানুয়ারি মাসেই বদলে যাচ্ছে চেক পেমেন্টের নিয়ম ! জেনে নিন ৫টি গুরুত্বপূর্ণ বিষয়

এই তারকা-জুটির বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া সরগরম৷ বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই একসঙ্গে কিছু ফটোশুট করেন গৌরব ও দেবলীনা। বিয়ের আগে মেহেন্দি, গায়ে হলুদের ছবিও নিজেদের ফেসবুক ইন্সটাগ্রামে শেয়ার করেন গৌরব দেবলীনা। আগামী ১৫ ডিসেম্বর উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জী ও দেবলীনা কুমারের গ্র‍্যান্ড রিসেপশন৷