Categories
নতুন খবর Bangla News

মাত্র 500 টাকায় বাজারে গুগল নিয়ে আসতে চলেছে তার 4G ফিচার ফোন। এই স্মার্ট ফোনে আপনি পাবেন কিছু অবিশ্বাস্য ফিচার্স।

আনন্দ সংবাদ! আনন্দ সংবাদ !আনন্দ সংবাদ! বন্ধুরা আজকে আপনাদের জন্য নিয়ে চলে এসেছি খুশির খবর।বিশ্বের সর্বোচ্চ কোম্পানি ‘Google’ ভারতবাসীর জন্য নিয়ে আসছে এক বিরাট উপহার। আর অপেক্ষা নয় , আর EMI নয়, সরাসরি গুগলের পক্ষ থেকে 500 টাকায় পেয়ে যান 4g ফোন ।বর্তমান সময়ে কোম্পানিরা একে অপরকে টেক্কা দেওয়ার জন্য নতুন নতুন ফোন বাজারে এনেই চলেছে। তাই গুগল এদেরকে টেক্কা দেওয়ার জন্য সবথেকে সস্তায় 4g ফোন বাজারে আনতে চলেছে, বন্ধুরা খুব শীঘ্রই এ ফোন বাজারে নেমে পড়বে।ইন্দোনেশিয়ার গুগোল মার্কেটিং কম্পানির ফোনটি প্রকাশ্যে এনেছে যার মডেল নাম্বার হলো wp006 (wizPhone wp006 )। গুগলের মন্তব্য, এবার কোন ডাউন পেমেন্ট ছাড়াই মাত্র 500 টাকায় পাওয়া যাবে ফোরজি স্মার্ট ফিচার যুক্ত ফোন।

গুগল জানিয়েছে, এই ফোনটি শুধুমাত্র নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষদেরকে টার্গেট করে বানানো হয়েছে।আপনাকে জানিয়ে দিই, এই ফোনটিতে আপনারা ভোডাফোন ,আইডিয়া, এয়ারটেল, বিএসএনএল ,জিও, সকল ধরণের 4g সিম ব্যবহার করতে পারবেন। এছাড়া এ ফোনটিতে অনেক স্মার্ট সংযুক্ত অ্যাপস থাকবে, তার সাথে ফোনটি Kai OS অপারেটিং সিস্টেমে চালিত হবে।শুধু তাই নয়, 500 টাকার এই 4g ফোনে আপনারা পেয়ে যাবেন ২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সেলফি তোলার জন্য 0.3 মেগাপিক্সেলের ক্যামেরা। এর সাথে থাকবে ইউটিউব, হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইত্যাদি সোশ্যাল অ্যাপসের ব্যাবস্থাও।

Wizphone এ একটি আলাদা করে গুগোল স্মাট অ্যাসিস্ট্যান্ট এর জন্য বোতাম দেওয়া হবে । ফোনটিকে ভালোভাবে চালনা করার জন্য 1800mah এর ব্যাটারি দেওয়া হয়েছে। আপনার গান শোনা ও ভিডিও দেখাতে যেন কোন রকমের অসুবিধা না হয় তার জন্য 512mb RAM এবং 4gb ইন্টারনাল মেমোরিও দেওয়া হয়েছে।

সুতরাং, বন্ধুরা বাজারে আসা এই নতুন 4g স্মার্টফোন সম্বন্ধে জেনে আপনাদের কেমন লাগলো, আপনাদের মতামত আমাদের কমেন্ট বক্সে লিখে নিশ্চয় জানাবেন । আরো এমন সাহায্যকারী নতুন নিউজ এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পেজে।