টেক নিউসনতুন খবরবিশেষলাইফ স্টাইল

Airtel গ্ৰাহকদের জন্য বেরিয়ে এল সুখবর! এখন পেয়ে যান ফ্রীতে ZEE5 এর সাবস্ক্রিপশন..

প্রতিযোগিতা কতটা বেড়েছে তা আমরা সবাই খুব ভালোভাবেই বুঝতে পারছি। টেলিকম কোম্পানি গুলি ভারতের মাটিতে একে অপরকে একচুলও জায়গা ছাড়তে নারাজ। আর যবে থেকে জিও টেলিকম সেক্টরে আত্মপ্রকাশ করেছে অন্যান্য কোম্পানির গুলি তাদের রিচার্জ প্ল্যান গুলির দাম কমাতে বাধ্য হয়েছে এবং জিওকে কড়া টেক্কা দিতে তারাও জিওর রিচার্জ প্ল্যান অনুযায়ী নিজেদের প্ল্যান গুলিকে পরিবর্তন করেছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক।

তবে যেমনটা আমরা এখন দেখতে পাচ্ছি গোটা বিশ্বজুড়ে করোনা ভাইরাস সংক্রমণের জেরে জারি রয়েছে লকডাউন, যার জেরে একপ্রকার ঘরবন্দি হয়ে রয়েছে গোটা দেশের মানুষ আর এখন বেশিরভাগ মানুষ সময় কাটাচ্ছে সোশ্যাল মিডিয়া সহ অন্যান্য লাইভ স্ট্রিমিং অ্যাপস গুলিতে। আর এই মুহূর্তে একথা বললে খারাপ হবে না, যে এই মুকাবিলাতে জিওকে কড়া টক্কর দিচ্ছে Airtel কারণ কিছুদিন আগে Airtel এর তরফ থেকে এয়ারটেল এক্সট্রিম গ্রাহকদের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও ও ডিজনি + হটস্টার এর সাবস্ক্রিপশন নিয়ে আসা হয়েছিল। আর এবার এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো বিনামূল্যে ZEE5 দেখার সুযোগ। আর এই অফারটি সংগ্রহ করতে পারবে এয়ারটেলের প্রি-পেইড পোস্ট-পেইড, ও ব্রডব্যান্ড গ্রাহকেরা। আগামী 12 জুলাই পর্যন্ত এয়ারটেলের সকল গ্রাহকদের দেওয়া হতে চলেছে এই সুবিধা। অর্থাৎ এই সময় ZEE5 এর  প্রিমিয়াম সার্ভিস ব্যবহার করতে হলে এয়ারটেল গ্রাহকদেরকে অতিরিক্ত খরচা করতে হবে না এক্ষেত্রে ভ্যালিডিটি শেষ হয়ে গেলে রিচার্জ করে নিলেই প্রিমিয়ামের সাবস্ক্রিপশন চালিয়ে যেতে পারবে তারা।

যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলে রাখি এই ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে খরচ লাগে 99 টাকা, অন্যদিকে একবারই যদি ছ’মাসের সাবস্ক্রিপশন নেয়া যায় তাহলে এটে খরচ পড়ে 599 টাকা ও এক বছরের সাবস্ক্রিপশন নিতে খরচ পড়ে 999 টাকা। আর বলে রাখি এই ZEE5 প্লাটফর্মে রয়েছে 4500 ও বেশি সিনেমা ও 100 টির বেশি অরিজিনাল শো। তবে এবার থেকে 199 টাকা বা তার বেশি দামের যেকোনো আনলিমিটেড প্ল্যান রিচার্জ করলে এয়ারটেল প্রিপেড গ্রাহকেরা পেয়ে যাবেন বিনামূল্যে Zee5 ব্যবহার করার সুযোগ। অন্যদিকে এক্ষেত্রে যেকোনো পোস্টপেড ও ব্রডব্যান্ড গ্ৰিহকদের অ্যাক্টিভ প্ল্যান থাকলেই এই পরিষেবার ব্যবহার করতে পারবেন। এর আগে এতদিন পর্যন্ত শুধুমাত্র ভোডাফোনের প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকেরাই Zee5 এর সাবস্ক্রিপশন ফ্রীতে ব্যবহার করে থাকতেন। ভোডাফোন প্লে সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের কাছে এই পরিষেবা পৌঁছে দেয় এই সংস্থা। যদিও ভোডাফোন গ্রাহকেরা এক্ষেত্রে যতদিন খুশি এই পরিষেবা ব্যবহার করতে পারেন। তবে এয়ারটেল গ্রাহকদের ক্ষেত্রে এই যে পরিষেবাটি সেটি বিনামূল্যে 12 জুলাই পর্যন্ত দেওয়া হবে। কীভাবে এয়ারটেলের গ্রাহকরা এই অফারটি সংগ্রহ করতে পারবেন? এয়ারটেল গ্রাহকদের এই অফারটি সংগ্রহ করতে গেলে প্রয়োজন পড়বে এয়ারটেল থ্যাংকস অ্যাপসের যেখানে একটি ZEE5 এর ব্যানার Show করবে যেটিকে ক্লিক করে আপনি সহজেই এই অফারের লাভ উঠাতে পারবেন।

Related Articles

Back to top button