Airtel গ্রাহকদের জন্য সুসংবাদ, আবারও নতুন করে চালু হচ্ছে Airtel-এর ৪৯ টাকার সবচেয়ে সস্তা প্ল্যান

চলতি বছরের জুলাই মাসে এয়ারটেল (Airtel) গ্রাহকদের জন্য একটি অত্যন্ত দুঃখজনক ধাক্কা দেওয়া হয়েছিল এয়ারটেল কোম্পানি থেকে। এয়ারটেল এর সবথেকে সস্তার প্রিপেইড প্ল্যান ৪৯ টাকা কোম্পানির তরফ থেকে তুলে দিয়ে এয়ারটেল এর সবথেকে সস্তা প্ল্যান এর দাম রেখেছিল ৭৯ টাকা।তবে এবারে আবারো Airtel গ্রাহকদের জন্য সুখবর। কোম্পানির তরফ থেকে আবারো নতুন ভাবে শুরু করা হচ্ছে ৪৯ টাকার একেবারে সস্তা প্ল্যান। গ্রাহকদের কথা মাথায় রেখেই কোম্পানি আবারও নতুন করে শুরু করতে চলেছে এই প্ল্যান। যা দেখা যাবে এয়ারটেল এর অফিসিয়াল ওয়েবসাইটে।

জেনে নিন কী সুবিধা পাবেন এই প্ল্যানের মাধ্যমে। আপনি এই ৪৯ টাকার প্ল্যানের মাধ্যমে পেয়ে যাবেন ২৮ দিনের মেয়াদ সাথে থাকছে ৩৮.৫২ টাকা টকটাইম। ১০০ এমবি ডেটা পেয়ে যাবেন এই প্ল্যানে। এছাড়াও পেয়ে ২.৫ পয়সা হিসাবে লোকাল / এসটিডি কল করতে পারবেন। এর আগেও এই সুবিধা পাওয়া যেত এই প্ল্যানে।

৪৯ টাকার প্রিপেইড প্ল্যানই হল সবথেকে সস্তার প্ল্যান কোম্পানির। এর পরে সবথেকে সস্তার প্ল্যান হল ৭৯ টাকার। ৭৯ টাকার প্ল্যানে আপনি পাবেন ৬৪ টাকা টকটাইম। তারপর ১ পয়সা / সেকেন্ড হারে কল করা যাবে। এই প্ল্যানের মেয়াদ থাকবে ২৮ দিন সাথে গ্রাহকরা পাবে ২০০ এমবি ডেটা। বেশ কিছুদিন আগেই এয়ারটেল কোম্পানি তাদের গ্রাহকদের জন্য তিনটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে বাজারে যার মূল্য শুরু মাত্র ৪৯৯ টাকা থেকে। এয়ারটেল ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন। প্ল্যান গুলি জেনে নিন কী কী।

Advertisements

Airtel-এর ৪৯৯ টাকার প্ল্যানে আপনি পেয়ে যাচ্ছেন বিনামূল্যে ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। ডেইলি ৩ জিবি ডেটা পেয়ে যাবেন গ্রাহকেরা। পাচ্ছেন আনলিমিটেড কল, ১০০ টি এসএমএস। এই প্ল্যানের মেয়াদ থাকবে ২৮ দিন।

Advertisements

৬৯৯ টাকার প্ল্যানে গ্রাহকেরা পাচ্ছে ৫৬ দিনের মেয়াদ সাথে বিনামূল্যে ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। প্রতিদিন ২ জিবি করে ডেটা ১০০ টি এসএমএসের সুবিধা এবং পাচ্ছেন এয়ারটেল এর থ্যাঙ্কস আ্যপসের বিনামূল্যে সাবস্ক্রিপশন। সাথে আ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন।