ভোডাফোন গ্রাহকদের জন্য এল সুখবর! এবার থেকে প্রতিমাসে বাধ্যতামূলক নয় 35 টাকা রিচার্জ করা, নতুন অফার ভোডাফোনের..

গতবছরে TRAI এর নির্দেশ অনুসারে সমস্ত টেলিকম সংস্থাগুলি একটি ন্যূনতম টকটাইম রিচার্জ বাধ্যতামূলক করেছিল। ভোডাফোন সহ সমস্ত টেলিকম সংস্থাগুলির এই ন্যূনতম রিচার্জ ছিল 35 টাকা। কিন্তু এবার থেকে ভোডাফোন গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এলো ভোডাফোন টেলিকম সংস্থা। ভোডাফোন গ্রাহকদের জন্য মাত্র 20 টাকার ন্যূনতম রিচার্জ করলে গ্রাহকরা নিয়মিত পরিষেবা পাবেন বলে জানিয়েছে ভোডাফোন সংস্থা।

ভোডাফোন, এয়ারটেল সহ বিভিন্ন টেলিকম সংস্থাগুলির নূন্যতম রিচার্জ ভেঙে দেওয়ার পরে গ্রাহকদের সমস্যায় পড়তে হয়। কিন্তু ভোডাফোন জানাই, ভোডাফোন গ্রাহকদের এবার থেকে 35 টাকা ন্যূনতম রিচার্জ না করলে সিমের ভ্যালিডিটি শেষ হয়ে যাবে। কিন্তু এবার এই সমস্ত চিন্তা থেকে মুক্তি দিলো ভোডাফোন। ভোডাফোন তাদের পুরনো প্লান অর্থাৎ 20 টাকা,30 টাকা, 50 টাকার মত ফুল টকটাইম ভাউচার গুলো ফিরিয়ে আনছে।

কুড়ি টাকা রিচার্জ করলে ফুল টকটাইম পাওয়ার সাথে সাথে এক মাসের অতিরিক্ত পরিষেবা মিলবে গ্রাহকদের। বর্তমানে অবশ্য ভোডাফোনের 10 টাকার টকটাইম পাওয়া যায় কিন্তু এতে ফুল টকটাইম পাওয়া যায় না এবং অতিরিক্ত পরিষেবাও পাওয়া যায় না।
সম্প্রতি জিও কয়েকদিন আগেই অন্য অপারেটরে কল করলে 6 পয়সা প্রতি মিনিট চার্জ লাগু করে। ফলে এই সুযোগে ভোডাফোন, এয়ারটেল এর মত টেলিকম সংস্থাগুলি তাদের নিজেদের ব্যবসা বাড়াতে চাইছে।

এমনকি এই দুই সংস্থা শেয়ারবাজারে দর বাড়ছে বলে জানা গিয়েছে। এই পরিস্থিতিতে ভোডাফোন তাদের বাজার করার জন্য একের পর এক অফার আনছে গ্রাহকদের জন্য। ভোডাফোন গ্রাহকদের জন্য ফুল টকটাইমের পাশাপাশি কয়েকটি অলরাউন্ডার প্যাক নিয়ে আসছে। এই কম্পিটিশনে পিছনে নেই এয়ারটেল ও। এয়ারটেল কতকগুলি অলরাউন্ডার প্যাক ভবিষ্যতে আনতে চলেছে বলে খবর পাওয়া গেছে। তবে এয়ারটেল এখনো পর্যন্ত ভোডাফোনের মত পুরনো প্যাক ফিরিয়ে আনার মত ঘোষণা করেনি। তবে এয়ারটেল খুব তাড়াতাড়ি পুরনো প্যাক ফিরিয়ে আনবে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Close