ফের বাড়লো গ্যাসের দাম। সমস্যায় পড়তে চলেছে সাধারন মানুষ..

বন্ধুগণ আমাদের ওয়েবসাইটে আপনাকে জানাই সুস্বাগতম। আপনাদের জন্য নিয়ে চলে এসেছি আজকে লেটেস্ট নিউজ। আপনার বাড়িতে যদি গ্যাস থাকে তাহলে এই নিউজটি আপনার জন্য হতে পারে খুবই গুরুত্বপূর্ণ। ফের গ্যাস ভর্তুকি করনের দাম বাড়লো ২ টাকা ৯৮ পয়সা এবং বন্ধুগণ ভর্তুকি বিহীন গ্যাসের মূল্য বাড়লো ৬০ টাকা।অর্থাৎ বন্ধুগণ ভর্তুকি বিহীন ও ভর্তুকি যুক্ত উভয় গ্যাসের দাম বৃদ্ধি হয়েছে। আবারো গ্যাসের দাম বাড়ায় সাধারণ মানুষের মাথায় হাত, আমাদের রাজ্যে অর্থাৎ কলকাতায় ভর্তুকি যুক্ত গ্যাসের দাম বাড়ায় এখন গ্যাসের দাম হয়ে দাঁড়িয়েছে ৫০৫ টাকা ৩৫ পয়সা, এবং ৬০ টাকা বেড়ে যাওয়ায় কলকাতায় ভর্তুকি বিহীন গ্যাসের মূল্য হয়ে দাঁড়িয়েছে ৮৮০ টাকা।


দিন দিন পণ্যের মূল্যের বৃদ্ধি যে এতটা হারে বেড়েই চলেছে তাই সাধারণ মানুষের জন্য বাঁচাও দায় হয়ে গেছে। এই মূল্যবৃদ্ধির পরে সবথেকে সমস্যার মধ্যে পড়ছে সাধারণ মানুষ। অর্থাৎ যারা খেটে খান, দিন আনে দিন খায় তাদের সমস্যার পরিমাণ অন্যদের তুলনায় বেশি।

এই দিন দিন মূল্যবৃদ্ধির ফলে বন্ধুগন আপনাদের কী মতামত আমাদেরকে জানান এবং যতটা পারুন এই নিউজটিকে সাধারণ মানুষের মধ্যে শেয়ার করুন, এবং আরো নতুন নতুন লেটেস্ট নিউজ এর পাওয়ার জন্য আমাদের ওয়েব সাইটটিকে লাইক করুন।

Related Articles

Back to top button