বিনামূল্যে ১৫ জিবি ডাটা সহ মিলবে একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, Airtel দিচ্ছে দুর্দান্ত অফার

ভারতের বিভিন্ন টেলিকম কোম্পানী গুলির মধ্যে ভারতী এয়ারটেল অন্যতম। এই টেলিকম কোম্পানিতে 4G, ব্রডব্যান্ড ,DTTA সার্ভিস প্রভৃতি সুবিধা থাকছে।কয়েক বছর আগে এয়ারটেল এক্সট্রিম পরিষেবা নিয়ে এসেছিল।এই এয়ারটেল এক্সট্রিম প্যাকেজ নতুন সংস্করন করা হয়েছে অতি সুলভ মূল্যে।এই প্যাকে এয়ারটেল এক্সট্রিম সংস্থার নিজস্ব OTT প্লাটফর্ম এ বিনামূল্যে সাবস্ক্রাইব করা যাবে এবং সেখান থেকে গ্রাহকেরা তাদের পছন্দ অনুযায়ী একটি কনটেন্ট স্ট্রিম করতে পারবেন। এয়ারটেলর এই ডেটা প্যাক টি Airtel Thanks অ্যাপ এ গিয়ে ইউজাররা সাবস্ক্রাইব করতে পারবেন। ডেটা প্যাক থেকে রিচার্জ করা মাত্রই ১৫ জিবি ডেটা ইউজারদের নম্বরে সঙ্গে সঙ্গে ক্রেডিট করে দেওয়া হবে।

রিচার্জ করার ১৫ দিনের মধ্যে ইউজাররা তাদের পছন্দমত OTT বেছে নিতে পারবেন। সেখানে ভাষার কোনো বাধা থাকবে না। হিন্দি, বাংলা, মারাঠি,প্রায় সব ভাষাতেই সেখানে OTT থাকবে। আপনি যদি এয়ারটেল এক্সট্রিম অ্যাপে আলাদা ভাবে ওই প্রতিটি চ্যানেল সাবস্ক্রাইব করেন তবে আপনাকে ইউরোস নাও এর জন্য ৩৯ টাকা,মনরমা ম্যাক্স এর জন্য ৯৯ টাকা এবং হইচইয়ের জন্য ১৯৯ টাকা দিতে হবে।তবে ১১৯ টাকা এই এয়ারটেল এক্সট্রিম প্যাকএ আপনি বিনামূল্যে যেকোন একটি চ্যানেলে সাবস্ক্রিপশন পেতে পারেন এবং তার সঙ্গে ১৫ জিবি ডাটা বিনামূল্যে পেয়ে যাবেন।Airtel

বিশেষ বিষয় হলো প্ল্যানের বৈধতা এবং OTT app এর সাবস্ক্রিপশনের বৈধতা একে অপরের থেকে আলাদা।OTT App এর মাসিক বৈধতা সাবস্ক্রিপশনের তারিখ থেকে গণনা করা হবে। আপনি যদি ১১৯ টাকার একাধিক রিচার্জ করেন তবে আপনি একাধিক OTT অ্যাপস সিলেক্ট করার অপশন পাবেন।এছাড়া আপনি চাইলে যেকোনো একটি নির্বাচিত OTT অ্যাপের সাবস্ক্রিপশন ৩০ দিন থেকে বাড়িয়ে ১৮০দিন করতে পারবেন।আরো বলা হয়েছে ১১৯ টাকার প্যাকেট পাওয়া OTT এই সুবিধা শুধুমাত্র এয়ারটেল এক্সট্রিম অ্যাপের মধ্যে পাওয়া যাবে এবং এটি সার্ভিস প্রোভাইডার স্ট্যান্ড আলোন অ্যাপে প্রযোজ্য নয়।

সুতরাং এই সুবিধার জন্য নতুন এয়ারটেল এক্সট্রিম মোবাইল প্যাক সম্পর্কে গ্রাহকদের মধ্যে বিশেষ আগ্রহ রয়েছে। আই ও এস(IOS) পরিবারের সদস্যদের জন্য খুব তাড়াতাড়ি এই প্যাক বাজারে আসছে।তবে এন্ড্রয়েড ব্যবহারকারীরা ঠিক কবে বিকল্পটির লাভ উঠাতে পারবেন সেটা এখনও বলা যাচ্ছে না।