চীনা স্মর্টফোন কিনবেন না! Flipkart নিয়ে এল Samsung ফোনের উপর দুর্দান্ত ছাড়, শুরু Flipkart Samsung Days Sale..

দেশজুড়ে করোনা ভাইরাস রুখতে জারি ছিল লকডাউন আর এই লকডাউনের কারণে ভারতের বাজারে স্মার্টফোন বিক্রি পুরোপুরি বন্ধ রেখেছিল ই-কমার্স অনলাইন সাইট গুলি। তবে ধীরে ধীরে লকডাউন শিথিল হওয়ার পর থেকে ভারতে আবারো স্মার্টফোন বিক্রির পরিমাণ বেড়েছে, অফলাইনে এখনো কিছু জায়গার এক্ষেত্রে সমস্যা থাকলেও অনলাইন ই কমার্স সাইট গুলি এখন অনায়াসে স্মার্টফোন বিক্রি করতে পারছে গোটা দেশজুড়ে। শুধু তাই নয় অনলাইন ওয়েব সাইটগুলি আগেকার মতো এখনো একাধিক ক্ষেত্রে বিশেষ ছাড় দিচ্ছে মোবাইল কেনার ক্ষেত্রেও।

আর গত 18 জুলাই Flipkart এ শুরু করা হয়েছে নতুন সেল যার নাম দেওয়া হয়েছে Samsung Day Sale। আর এই সেলের মাধ্যমে আপনি অনেক কম দামে কিনে নিতে পারবেন Samsung এর Smart phone।Flipkart এর এই সেল জারি থাকবে আগামী 22 শে জুলাই পর্যন্ত যেখানে আপনি এই সেলের দরুন পেয়ে যাবেন Samsung এর Galaxy A21s, Galaxy A31, Galaxy A51, Galaxy A71, Galaxy S10 Lite, এবং Galaxy Note 10 lite সস্তায়।এই ফোন গুলির মধ্যে আপনি পেয়ে যাবেন ডিসকাউন্ট তার সাথে সাথে পেয়ে যাবেন ব্যাংকের একাধিক অফার, সাথে থাকবে নো কস্ট ইএমআই (NO COST EMI), এর অফার আর তাছাড়া থাকছে এক্সচেঞ্জের একাধিক সুবিধাও।

ফ্লিপকার্টে চলা এই ডেজ স্যামসাং সেলের দরুন আপনি
Samsung A21S ফোনটির 4GB ram এর ভেরিয়েন্টি পেয়ে যাবেন 16,499 টাকাতে। এই ফোনটিতে থাকছে নো কস্ট ইএমআই এর ও সুবিধা যার মাধ্যমে আপনি 1,834 টাকার EMI দরুন কিনে নিতে পারবেন এই ফোনটি।তার পাশাপাশি যেকোনো পুরনো ফোনের সাথে সাথে এক্সচেঞ্জ এর অফার যেখানে 14,000 টাকা অব্দি পাওয়া যাবে এক্সচেঞ্জের ক্ষেত্রে। আর Samsung Galaxy A31 128 জিবি স্টোরেজের এই ফোনটি পেয়ে যাবেন 20,999 টাকায়। এই ফোনের উপরেও রয়েছে কিন্তু এক্সচেঞ্জের উপর 14 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এর ব্যবস্থা।

তাছাড়া এই সেলে পাওয়া যাবে Galaxy S10 lite 42,999 টাকায়, যেখানে আপনার কাছে HDFC Bank এর কার্ড থাকলে পেয়ে যাবেন অতিরিক্ত 4000 টাকার ছাড়। এই ফোনে রয়েছে No Cost EMI এর ও ব্যবস্থা যা শুরু হচ্ছে 3,584 টাকা দিয়ে।তাছাড়া যেকোনো পুরনো ফোনের এক্সচেঞ্জের সাথে 14 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে এক্ষেত্রে। এছাড়াও এই লিস্টের মধ্যে রয়েছে আরও একটি ফোন যার নাম Samsung note 10 lite এটিতে HDFC Bank এর কার্ড থাকলে পেয়ে যাবেন 2000 টাকা অতিরিক্ত ছাড় এছাড়া পুরনো ফোন এক্সচেঞ্জ এর সাথে থাকছে 14 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এর ব্যবস্থা।

প্রসঙ্গত যেমনটা আমরা জানি গালওয়ান উপত্যকায় ভারত-চীন সংঘর্ষের জেরে দেশ জুড়ে চীনা পণ্য বয়কটের ডাক তুলেছে সকল ভারতবাসী। সকলেই চাইছে চীনা পণ্য বয়কট করে চীনকে শায়েস্তা করতে তবে ইলেকট্রনিক জিনিসের ক্ষেত্রে। আর এই মুহূর্তে ভারতবাসীর এই চীনা পণ্য বয়কটের ডাক কে কাজে লাগাতে চাইছে নন চাইনিজ মোবাইল সংস্থা কম্পানি গুলি। যার দরুন একাধিক নন চায়নিজ ব্যান্ড এর তরফ থেকে বিভিন্ন অফারের হাতে সাথে ভারতের বাজারে একাধিক ফোনও লঞ্চ করা হচ্ছে।

Related Articles

Back to top button