বিশ্বের পাঁচটি সুনাম যোগ্য ক্রিকেটার যারা টাকার চেয়ে সম্মান বেশি কামিয়েছেন। 3 নম্বর তো সবার হৃদয়ে বাস করেন।

আজ আমরা এমন পাঁচ ক্রিকেটারের নিয়ে কথা বলবো যারা টাকার চেয়ে বেশি মানুষের সম্মান পেয়েছেন। খেলার দুনিয়াতে এমন অনেক ভালো ক্রিকেটার রয়েছেন যারা ভালো খেলার মাধ্যমে এমন এমন রেকর্ড বানিয়েছেন, যেটা অন্য খেলোয়াড়ের পক্ষে বানানো খুব কঠিন। বিগত কিছু বছর থেকে এই খেলায় অনেক টাকা লাভ হচ্ছে এবং T-20 যেন টাকার বৃষ্টি । তারই সঙ্গে খেলোয়াড়েরাও T-20 ক্রিকেটে অনেক টাকা পান যদিও আমাদের আলোচনার বিষয়ে এগুলি নয়। আমাদের দেওয়া তৃতীয় নম্বরের যে খেলোয়াড়ের কথা বলব তিনি টাকা তো পেয়েছেন অনেক কিন্তু সেইসঙ্গে মানুষের মন ও জিতেছেন।
চলুন তাহলে সম্মানীয় খেলোয়াড় গুলিকে দেখে নেওয়া যাক,

(১): প্রথম খেলোয়াড়টি হলো অস্ট্রেলিয়ার পূর্ব উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্টকে সকলে অনেক বেশি পছন্দ করে এবং তার সঙ্গে এটাও জানা যায় যে অ্যাডাম গিলক্রিস্ট খুবই দয়ালু স্বভাবের ব্যক্তি।

(২): এ বি ডি ভিলিয়ার্স কিছুদিন আগে আন্তরাষ্ট্রীয় জগৎ থেকে বিদায় নিলেন। এবি ডি ভিলিয়ার্স কে সবাইকে যেমন সম্মান করতেন তেমনি সবাই তাকে অনেক পছন্দ ও করতেন।

(৩): ধোনিকে তো আপনারা নিশ্চয়ই চেনেন, বর্তমানে তিনি উইকেটকিপারের সাথে সাথে একজন বেশ ফিনিশার হিসেবে পরিচিত রয়েছেন। মনে করা হয় যে, ধোনির ভালো ব্যবহারের জন্য তাকে সবাই সম্মান করেন এবং এটাও জানা যায় যে, তিনি কোনদিন কারোর বিরুদ্ধে খারাপ শব্দ ব্যবহার করেননি।

(৪): হাসিম আমলা, তিনি দক্ষিণ আফ্রিকার একজন নামকরা ক্রিকেটার। আপনাদের জানিয়ে রাখি যে আমলা খুবই শান্ত স্বভাবের খেলোয়াড় এবং ক্রিকেট জগতের সবাই তাকে খুব সম্মান করেন ।

(৫): ওয়েস্ট ইন্ডিজ এর একটি নামকরা খেলোয়াড় হলো ড্রেন ব্রাভো । নিজের টিমের খেলোয়ারের সঙ্গে সঙ্গে অন্য টিমের খেলোয়াড়দেরও অনেক সম্মান করেন তিনি।

এই পাঁচজন ক্রিকেটের সুপারস্টারকে ক্রিকেটের জগৎ চিরস্তরে মনে রাখবে ।
পোস্টটি ভালো লাগলে অবশ্যই আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করুন।