নতুন খবরবিনোদনবিশেষরাজনৈতিক

মুক্তি পেলো নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার, ট্রেলারের মধ্যেই হুমকি পাকিস্তানকে।দেখে নিন সেই ট্রেলার…

গত কয়েক মাস ধরে যে সিনেমাগুলি নিয়ে আলোচনা রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। প্রধানমন্ত্রীর বায়োপিক যে তৈরি হচ্ছে তার খবর আমরা কয়েকদিন আগেই পেয়েছি। কিন্তু আমরা এটা জানতাম না যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক কখন বেরোবে। এবার প্রধানমন্ত্রীর বায়োপিক কখন বেরোবে তা জানা গেছে। খবর পাওয়া গেছে বায়োপিক লোকসভা ভোটের মধ্যেই রিলিজ হয়ে যাবে। প্রধানমন্ত্রীর বায়োপিকের পরিচালক উমঙ্গ কুমার ফিল্মটি তৈরি করে ফেলেছেন। আগামী মাসের 11 এপ্রিল থেকে ভোটগ্রহণ শুরু করা হবে। আর প্রধানমন্ত্রীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’ 5 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে।

প্রধানমন্ত্রীর জীবনী নিয়ে এমন এক সিনেমা তৈরি হবে এই খবর আসার পর থেকে সংবাদের শিরোনামে এই মুভি উঠে আসতে থাকে। আর গতকাল অর্থাৎ বুধবারই মুক্তি পেয়েছে প্রধানমন্ত্রীর বায়োপিক এর ট্রেলার আর এই ট্রেলার প্রকাশ্যে আসার পরে এই নিয়ে শুরু হয়েছে হইচই। বুধবার দিন বিবেক ওবেরয় অভিনীত এই সিনেমার ট্রেলার প্রকাশে এসেছে। গত দু’বছর ধরে আঞ্চলিক সেমিনার আছে দেখা গেলেও বলিউডে দেখা নেই বিবেক ওবেরয়। অবশেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় ফিরছেন তিনি আবার বলিউডে। এই সিনেমার মধ্যে মোদির জীবনের বিভিন্ন অংশ দেখানো হতে চলেছে বলে। ফলে ন’টি লুকে দেখা যাবে কম্পানি-দম-ওঙ্কারার অভিনেতা বিবেক ওবেরয় কে। এর আগে 7 জানুয়ারি নরেন্দ্র মোদির বায়োপিক এর প্রথম লুক সামনে এসেছিল। তবে তখন মনে করা হচ্ছিল এই সিনেমা মুক্তি পেতে পারে এই বছরের মাঝামাঝি বা শেষের দিকে কিন্তু পরে জানা যায় এই সিনেমা মুক্তি পাবে এপ্রিলের মধ্যেই। প্রথম দিকে এই সিনেমার মুক্তির ডেট 12 এপ্রিল ঠিক করা হয়েছিল কিন্তু পরে সেটি কে এগিয়ে নিয়ে এসে আগামী পাঁচ এপ্রিল করে দেওয়া হয়েছে।

একটি মধ্যবিত্ত পরিবার থেকে মোদীর গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে শুরু করে প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত সমস্ত কাহিনী এই ছবিটিতে তুলে ধরেছেন পরিচালক।নরেন্দ্র মোদীর ভূমিকায় বিবেক ওবেরয়। তবে উমং কুমার পরিচালিত এই সিনেমায় বোমান ইরানি, বরখা বিস্ত, জারিনা ওয়াহবের মতো অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন।ট্রেলার মুক্তির পর যে পরিমাণ উন্মাদনা দেখা যাচ্ছে, তাতে এটা স্পষ্ট বোঝা যাচ্ছে মোদীর বায়োপিকের মুক্তির অপেক্ষায় রয়েছেন অনেকেই। দেখে নিন সেই ট্রেলারটি…

Related Articles

Back to top button