বলিউডি গানে সালসা নেচে,আমেরিকার মন জিতল বাংলার কৃষক কন্যা সোনালি! ভাইরাল ভিডিও…

“আমেরিকা’স গট ট্যালেন্ট”(America’s Got Talent) এমন একটি রিয়েলিটি শো যাতে জিতার স্বপ্ন সকলেই দেখে থাকেন। আর বলে রাখি এই রিয়েলিটি শো থেকে কিন্তু অনুপ্রাণিত হয়ে বর্তমানে বিভিন্ন দেশে জনপ্রিয়তা পেয়েছে রিয়ালিটি ‘শো’ গুলি।বিভিন্ন দেশ থেকে বিশ্বের বিভিন্ন মানুষ নিজেদের দক্ষতা প্রদর্শন করার জন্য এই শো তে অংশগ্রহণ করে থাকেন। আর এবার এই শোতে অসাধারণ প্রদর্শন করে বিচারকদের মন জিতে নিল পশ্চিমবঙ্গের মেয়ে সোনালি মজুমদার ও মারাজু সুমন্থ।

View this post on Instagram

#Repost @agt with @repostsaveapp ・・・#Repost @agtauditions • They better be changing their name to GOOD Salsa after that performance! Well done, @badsalsagroup 👏 #AGT Oh that was amazing..We just performed in the live show of @AGT .. It was so great and blissful.. We feel blessed and so grateful for the love and support of our live audience and our beautiful judging panel.. We made really incredible moments for life.. Thank you all..!!Please VOTE for us to see BAD SALSA excelling in the @AGT.. It's the time guys..!! . . . follow 👉@badsalsagroup👈 #keepsupport #voteforus #ndc #agt15 #agt #agtapp #badsalsagroup #bivashsir #choreography #choreographer #dancers #dance #quarter final #performance #representing #india @nbc @agt @bivash_badsalsa @bivash_academy

A post shared by BAD SALSA GROUP (@badsalsagroup) on

 

উত্তর 24 পরগনার বাগদার কৃষকের মেয়ে যেন কয়েক ঘণ্টার মধ্যেই দেশবাসীর মনে গহীন কোণে জায়গা করে নিয়েছে। কলকাতায় চাষবাস করে দিন চলে সোনালীর অনেকদিন তো আবার ঠিক মতো করে দুবেলা জোটে না খাবার, কিন্তু সোনালী স্বপ্ন ছিল নাচের মাধ্যমে বিশ্ব খ্যাতি লাভ করার। ছোট থেকেই নাচ এবং জিমন্যাস্টিকের প্রতি বড্ড ঝোঁক রয়েছে তার। বিশেষ করে সালসা সোনালির খুবই প্রিয়। যার দরুন সে আর তার বন্ধু মারাজু মিলে দিনে 7 থেকে 8 ঘণ্টা নাচ প্র্যাকটিস করে। তাদের এই দলের নাম “দ্যা ব্যাড সালসা গ্রুপ”।

 

যদিও সাধারণত সালসা নাচই করে থাকেন তারা। যার দরুন এবার আমেরিকান গট ট্যালেন্ট যাওয়ার সুযোগ হয় এই দুজনের, সেখানে গিয়ে তারা বলিউড সিনেমা রামলীলার গানে দুর্দান্ত প্রদর্শন করে দর্শকদের মন জিতে নেন। যখন প্রদর্শন করছিলেন তখন সকলের চোখ তাদের উপরই টিকে ছিল। রামলীলার গানে সালসা নেচে পাগল করে দেন দর্শকদের সোশ্যাল মিডিয়া জুড়ে সেই ভিডিও ভাইরাল হতে শুরু হয়ে যায় আর তারপরে সকলেই এই বাঙালি মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হন।

 

Modern Family’ অভিনেত্রী অর্থাৎ ‘America’s Got Talent’-এর আর এক বিচারক সোফিয়া যেন অবাকই হয়ে গিয়েছিলেন। পারফরম্যান্স শেষ হতেই তিনি বললেন, “অবাক হয়ে গেলাম। আমিও নাচতে চাইছিলাম। সকলেই মনে করছেন এই জুটি আবার জিতে আসবে আমেরিকান সবচেয়ে বড় রিয়েলিটি শো তেও। তবে এই প্রথম নয় এর আগে 2012 সালে মাত্র 7 বছর বয়সেই সুমন্থ সঙ্গেই ‘India’s Got Talent’ টাইটেল জিতেছিল ছোট্ট নেয়ে সোনালি। এ ছাড়াও জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘Jhalak Dikhhla Jaa’-তেও অংশগ্রহণ করেছিল সোনালি।