Skip to content

কোটি কোটি টাকা খরচে ঢেকেছেন মুখের দাগছোপ, মেকআপ ছাড়া এই বলিউড অভিনেত্রীদের ছবি দেখে চোখ উঠবে কপালে

বলিউড (Bollywood) অভিনেত্রীদের গ্ল্যামারের জাদুতে মজে থাকি আমরা প্রত্যেকেই, কিন্তু আসল রূপের রহস্য কি তা জানলে অবাক হয়ে যাবেন সকলে। তাঁদের ফিটনেস তাঁদের ত্বকে লাবণ্যে এতটাই ডুবে থাকি আমরা যে নিজেদেরও তাঁদের মতো করার চেষ্টায় লেগে থাকি দিনরাত। কিন্তু সেই বলিউডের নায়িকারা আদৌ কতটা প্রকৃত সুন্দরী সে সম্পর্কে খোঁজ কেউই রাখি না। আসুন আজ আমরা আলোচনা করব তাঁদের বাস্তবিক চেহারা নিয়ে দেখে নিন আপনার প্রিয় বলিউড অভিনেত্রীরা মেকআপ ছাড়া কতটুক সুন্দর:….


জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) : তাঁর প্রথম পরিচয়ই তিনি শ্রীদেবী কন্যা। যাঁর মা ছিলেন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী, তাঁর গ্ল্যামারে বিভোর ছিলেন সকলে। জাহ্নবীও তাঁর মায়ের মতনই বেশ সুন্দরী, বিনা মেকাপেও তাঁর লাবণ্য চোখে পড়ার মতো।

দীপিকা পাডুকোন (Deepika Padukone): যার অ্যাথলেটিক ফিগারে মত্ত সারা দুনিয়া এবং তার সাথে সাথে তাঁর দক্ষ অভিনয়ের প্রশংসায় তিনি প্রশংসিত হয়েছেন বহু জায়গায়। তবে সম্প্রতি তাঁর এক মেকআপ হীন ছবি দেখে আঁতকে উঠবেন অনেকেই। কারণ সেখানে তাঁর চেহারায় বয়সের ছাপ স্পষ্ট।

করিনা কাপুর (Kareena Kapoor) : তাঁর অভিনয় দক্ষতার পাশাপাশি সিনেমাতে তাঁর মেকআপ লুকসের ফ্যান প্রত্যেকেই , কিন্তু এটা শুধুমাত্র মেকাপের জাদু কারণ বিনা মেকআপে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর ছবি ধরা পড়ে। যেখানে তাঁকে বড়ই অদ্ভুত দেখায়।

অনুষ্কা শর্মা (Anushka Sharma): বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী। তবে অনুষ্কা শর্মাকে প্রকৃত সুন্দরীও বলা যায় কারণ তিনি বিনা মেকাপেও বেশ সুন্দর লাগে আর ক্যামেরার সামনে ও পিছনেও। মাঝেমধ্যে ধরা দেন বিনা মেকাপে যেখানে তাঁর গ্ল্যামার বেশ চোখে পড়ার মতো।

সুহানা খান (Suhana Khan): শাহরুখ খানের সেই ছোট্ট কন্যাটি আজ অনেকটাই পরিণত। তবে তাঁর ছোটবেলার ছবির সঙ্গে বর্তমানের কোন মিল নেই। তিনি মেকআপেই যথেষ্ট সুন্দরী, বিনা মেকআপে তাঁকে মোটেও সুন্দর লাগে না।

অনন্যা পান্ডে (Ananya Panday): একজন অভিনেত্রী হলেও তাঁর সৌন্দর্যের জন্য তিনি বেশি চর্চায় থাকেন। মেকআপ ছাড়া সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন লুকসে তাঁকে পাওয়া যায় যেখানে তাঁকে বেশ সুন্দরী মনে হয়।

আসলে অভিনেত্রীদের লুকসে আমরা এতটাই অভিভূত হয়ে যাই যে আমরা খোঁজ করি না আসল সত্যের যে কোনো কিছুকেই হিরে বলে ভুল করে থাকি কিন্তু কখনো এটা মাথায় আনি না যে কোন চকচকে জিনিসই সোনা হয় না।