আবারো বিস্ফোরক কঙ্গনা! আমির খানকে করলেন দায়ী নাগা চৈতন্য ও সামান্থার বিবাহ বিচ্ছেদের জন্য

বলিউডের সেলিব্রিটি দম্পতি নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি সপ্তাহান্তে জল্পনা -কল্পনা ও গুজবের পর তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। অভিনেতারা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি গ্রহণ করেন এবং শনিবার স্বামী -স্ত্রী হিসাবে তাদের পথ আলাদা করার ঘোষণা দেন। যদিও খবরটি তাদের ভক্ত এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য একটি ধাক্কা হিসাবে এসেছে, অনেকে তাদের প্রতিক্রিয়া জানাতে সোশ্যাল মিডিয়াতে এসেছেন। যাই হোক, বলিউডের বিতর্কিত রাণী, কঙ্গনা রানাউত মর্মান্তিক খবরটি তার থেকে ভিন্নভাবে প্রকাশ করেছেন।

এই দিন মণিকর্ণিকা অভিনেত্রী নাগা চৈতন্য-সামান্থা আক্কিনেনি বিচ্ছেদের জন্য বলিউড সুপারস্টার আমির খানকে দায়ী করেছেন। শনিবার তার ইনস্টাগ্রাম স্টোরিজে ঘুরে, থালাইভি স্টারলেট দেশে ‘ক্রমবর্ধমান’ বিবাহ বিচ্ছেদের সংস্কৃতি বলেছে, যার জন্য সমস্ত পুরুষকে দায়ী করেছে। “যখনই বিবাহ বিচ্ছেদ ঘটে, দোষ সবসময় পুরুষেরই হয় …. গোঁড়া বা খুব বিচারক মনে হতে পারে কিন্তু এইভাবেই পুরুষ এবং মহিলাকে তাদের প্রকৃতি এবং গতিশীলতা তৈরি করেছেন … আদিমভাবে, বৈজ্ঞানিকভাবে, তিনি একজন শিকারী এবং তিনি একজন লালন -পালনকারী। 

এইসব বর্বরদের প্রতি সদয় হওয়া বন্ধ করুন যারা মহিলাদের পোশাকের মত পরিবর্তন করে এবং তারপর তাদের সেরা বন্ধু বলে দাবি করে। তিনি দাবি করার আগে লিখেছিলেন ‘একশ’ মহিলার মধ্যে একজন ভুল হতে পারে। “লজ্জাজনক এইসব বর্বর যারা মিডিয়া এবং ভক্তদের কাছ থেকে উৎসাহ পায়। তারা তাদের শুভেচ্ছা জানায় এবং মহিলার বিচার করে … ডিভোর্স সংস্কৃতি আগের মতো বাড়ছে, “তিনি লিখেছিলেন।

Advertisements

তনু ওয়েডস মনু অভিনেত্রী তখন পি কে অভিনেতাকে দোষারোপ করেছিলেন, তাকে দক্ষিণ বিবাহ দম্পতির বিবাহ বিচ্ছেদের জন্য তাকে ‘বিবাহবিচ্ছেদ বিশেষজ্ঞ’ বলে অভিহিত করেছিলেন। “এই দক্ষিণ অভিনেতা যিনি হঠাৎ তার স্ত্রীকে তালাক দিয়েছিলেন 4 বছর ধরে বিবাহিত এবং এক দশকেরও বেশি সময় ধরে তার সাথে সম্পর্কের জন্য সম্প্রতি একজন বলিউড সুপারস্টারের সংস্পর্শে এসেছিলেন যিনি বলিউড বিবাহবিচ্ছেদ বিশেষজ্ঞ হিসাবেও পরিচিত …

Advertisements

অনেক নারী ও শিশুদের ধ্বংস করে দিয়েছেন জীবন, এখন তার পথপ্রদর্শক আলো এবং যন্ত্রণা চাচী … তাই সব কিছু সুচারুভাবে চলল … এটি একটি অন্ধ জিনিস নয় যা আমরা সবাই জানি কার কথা বলছি, “তিনি লিখেছিলেন। চৈতন্য খানের বহুল প্রত্যাশিত ছবি লাল সিং চাড্ডায় অভিনয় করেছেন। চৈতন্য এবং সামান্থার ইনস্টাগ্রাম পোস্টের কয়েক ঘণ্টা পর কঙ্গনার প্রতিক্রিয়া এসেছে। ২০১৭ সালে দুজনের বিয়ে হয়েছিল, এবং তাদের প্রথম চলচ্চিত্র ইয়ে মায়া চেসেভ, মনম এবং মজিলিসহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন।