ব্রেকিং খবর:-অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন একঝাঁক টলিউড তারকা…

রিয়েল লাইফের সাথে সাথে বাংলার রিল জগতেও প্রভাব বিস্তার করতে শুরু করে দিয়েছে বিজেপি।আর এটা বললে ভুল হবে না যে পশ্চিমবঙ্গে বিজেপি এখন তৃণমূল কংগ্রেসের প্রধান রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী। আর এবার যে খবরটি বেরিয়ে আসছে সেটি তৃণমূল কংগ্রেসের কাছে একটি চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।
টালিগঞ্জের একঝাঁক মুখ এবার বিজেপিতে। বহু জল্পনার পর এগারো জন টলি-তারকা বিজেপিতে যোগ দিলেন।

টেলিভিশন জগতের সাথে সাথে বাংলা রুপালি পর্দার অতি চেনা মুখ মৌমিতা গুপ্ত, রুপা ভট্টাচার্য ,রূপাঞ্জনা মৈত্র, কাঞ্চনা মৈত্র,অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, অঞ্জনা বসু, ঋষি কৌশিক, পার্ণো মিত্র,সৌরভ চক্রবর্তী, লামা সহ আরও অনেকে মুকুল রায়ের হাত ধরে এবার বিজেপি তে যোগদান করলেন।এই দিন দিল্লির বিজেপির সদর দপ্তরে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দলের জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র, মুকুল রায় ও রাহুল সিনহা। অনুষ্ঠানের শুরুতে সম্বিত পাত্র সকলের প্রশংসায় পঞ্চমুখ হয়ে তাদের পরিচয় দেন।

দীর্ঘদিন ধরে এই টলি তারকাদের যোগদান নিয়ে চলছিল জল্পনা।অবশেষে এই জল্পনার অবসান ঘটিয়ে পরিচয় পর্বের পরেই তাদের মঞ্চে ডেকে সম্মানিত ও অনুষ্ঠানিকভাবে দলে যোগদান করার কথা ঘোষণা করা হয়। এইদিন সম্বিত পাত্র বলেন, “বাংলা কলাকুশলীরা খুবই সাহসী ও তাদের কাজের জন্যই অতি পরিচিত। তাই তাদেরকে বিজেপিতে স্বাগত।” অন্যদিকে কলাকুশলীদের যোগদান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “তারা খুবই সংগ্রাম করছেন। কাজ করছেন অথচ ন্যায্য প্রাপ্য পাচ্ছেন না। সেখানে তারা অনেকের সাথে ভালো ব্যবহার করতে বাধ্য হন। তবে তাদের সাহসকে কুর্ণিশ জানাই।”

তবে কিছুদিন আগে অনুপম হাজরা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট একটি ছবি প্রকাশ করেছিলেন যেখানে লক্ষ্য করা গিয়েছে এই টলি তারকাদের। এবং তারপরই শুরু হয় বিতর্কের। এই বিজেপি নেতা তারপরই ছবিটি সরিয়ে দেন।