বাড়িতে বসেই আয় করুন 5000 টাকা, Paytm এর সাথে হাত মিলিয়ে Vodafone- idea দিচ্ছে বিশেষ সুযোগ

টেলিকম দুনিয়ায় ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানির স্থান পেয়েছে ভোডাফোন- আইডিয়া। এবারে ভোডাফোন-আইডিয়া পেটিএম এর সঙ্গে হাত মিলিয়েছে। এর ফলে সুবিধা পাবে বহু গ্রাহক।ভোডাফোন- আইডিয়ার তরফ থেকে জানানো হয়েছে এবার পেটিএম থেকে ভোডাফোন, আইডিয়া সিমের প্রিপেড রিচার্জ করলে রোজগারের সুযোগ পাবেন গ্রাহকেরা। ভোডাফোনের তরফ থেকে এই অফারের নাম দেওয়া হয়েছে ‘ রিচার্জ সাথী’ ।এই অফারের মাধ্যমে গ্রাহকেরা প্রতিমাসে 5000 টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন।

এই রিচার্জ সাথী প্রোগ্রামের আওতায় যেকোনো গ্রাহক পেটিএমের মাধ্যমে ভোডাফোন- আইডিয়ার যেকোনো  প্রিপেড নাম্বার রিচার্জ করে কিছু উপার্জনের সুযোগ পাবেন গ্রাহকরা। তবে মনে রাখবেন এই রিচার্জে শুধুমাত্র পেটিএম অ্যাপ এর মাধ্যমে করতে হবে। এ সম্পর্কে ভোডাফোনের তরফ থেকে জানানো হয়েছে, এই অফারের দ্বারা ছোট ব্যবসায়ী, বিক্রেতারা, এমন কী সাধারণত ব্যবহার কারীরা উপকৃত হতে পারবেন। এর দ্বারা সর্বাধিক প্রতি মাসে 5000 টাকা পর্যন্ত আয় করতে পারবেন আপনি। ভোডাফোন-আইডিয়া তরফ থেকে এও জানানো হয়েছে যে, একাধিক রিচার্জ করলে সুনিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হবে গ্রাহকদের। এছাড়াও রিচার্জ করে উপার্জন করার আরও কয়েকটি উপায় রয়েছে যেগুলি নিচে আলোচনা করা হলো – এর আগে গ্রাহকদের উপার্জনের সুযোগ করে দেওয়ার জন্য #Rechargeforgood পরিষেবা চালু করা হয়েছিল ভোডাফোন-আইডিয়ার তরফ থেকে। এই অফারের দরুন ভোডাফোন-আইডিয়া গ্রাহকেরা তাদের পরিবার বা বন্ধু-বান্ধবের ফোন নম্বর রিচার্জ করে দিতে পারবে যারা অনলাইনে রিচার্জ করতে পারেন না।

এই রিচার্জ করে দেওয়ার দরুন ভোডাফোন – আইডিয়া তাদের গ্রাহকদের হিসেবে যত টাকা রিচার্জ করেছে তার 6 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দেবে।
যেকোন প্রিপেইড ভোডাফোন আইডিয়া গ্রাহককে রিচার্জ করে দিতে হলে প্রথমে আপনাকে My Vodafone app বা My Idea অ্যাপে যেতে হবে। এরপর আপনাকে লগইন করতে হবে। এরপর রিচার্জ অপশনে গিয়ে রিচার্জ করতে হবে। একটা কথা মনে রাখবেন আপনি কত টাকা রিচার্জ করছেন তার উপরে ক্যাশব্যাক নির্ভর করছে।

Related Articles

Close