রেজিস্ট্রি বিয়ের পর আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন দুর্নিবার-মীনাক্ষি, সাজ থেকে মেনু সবই জানালেন

টলিউডের মিউজিক‍্যাল জুটি দুর্নিবার সাহা (durnibar saha) এবং  মীনাক্ষি মুখার্জি (minakshi mukherjee)। চারবছর আগেই ২০১৭ তে দুর্নিবার আর মীনাক্ষি  রেজিস্ট্রি (registry) ম‍্যারেজ করেছিলেন৷ কিন্তু আনানুষ্ঠানিক ভাবে তাদের বিয়ে হয়নি। অবশেষে তারা  সামাজিক বিয়ে (wedding) করতে চলেছেন৷ আগামী ২১ ফেব্রুয়ারি ২০২১ সামাজিক নিয়ম মেনে  সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুর্নিবার ও মীনাক্ষি।

সঙ্গীত, বিয়ে এবং  রিসেপশন সব মিলিয়ে তিন দিন ধরে  জমজমাট অনুষ্ঠান হতে চলেছে নিউটাউনের ‘স্বপ্নভোর’ ব‍্যাঙ্কোয়েটে। বিয়ে ও রিসেপশনের আসর সবটাই নিউটাউনের ব্যাঙ্কোয়েটে হবে৷  আগামী ২০ ফেব্রুয়ারি  সঙ্গীত এবং  মেহেন্দি। জানা গেছে,  লং গাউনে সাজবেন মীনাক্ষি। অন্যদিকে দুর্নিবার পরবেন শেরওয়ানি।

বাঙালির বিয়ে বলে কথা!  সাবেকি মতে না সাজলে কি চলে!  এই বিষয়ে একমত দুর্নিবার এবং মীনাক্ষি৷ তাই সাবেকি রীতি মেনে লাল বেনারসি আর ধুতি পাঞ্জাবি পরে বিয়ের পিঁড়িতে বসবেন দুর্নিবার মীনাক্ষি। করোনা আবহে  সমস্ত রকম নিরাপত্তা বিধি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান।  শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়রাই উপস্থিত থাকবেন বিয়ের আসরে৷ তিন দিন ধরে চুটিয়ে আড্ডা, গান, হাসি মজায় মাতবেন দুর্নিবার ও মীনাক্ষি।

দিতিপ্রিয়া-বিশ্ব বসুর প্রেম নিয়ে উত্তাল গোটা টলিপাড়া, গুঞ্জনের মাঝেই মুখ খুললেন দিতিপ্রিয়া

করোনা নিমন্ত্রিত দের লিস্টে কাটছাঁট করালেও খাওয়াতে নেই বাধা৷ থাকছে এলাহি আয়োজন৷ চিংড়ি মালাইকারি, মাটন কষার মতো বাঙালি পদ ও রিসেপশনে বিরিয়ানি, চাপ, ফিরনি এরকম সব দুর্দান্ত মোগলাই খানা থাকছে অতিথিদের জন্য৷

প্রসঙ্গত, ২০১৫ তে প্রথম আলাপ হয়  দুর্নিবার ও মীনাক্ষির সারেগামাপার মঞ্চে।  সেখান থেকে সোশ‍্যাল মিডিয়ায় শুরু দুজনের কথাবার্তা, তারপর প্রেম। দু বছর প্রেম করার পর রেজিস্ট্রি ম‍্যারেজ সেরে নিয়েছিলেন দুর্নিবার ও মীনাক্ষি। অবশেষে মহা সমারোহে ছাদনাতলায় বসছেন দুর্নিবার মীনাক্ষি৷