লকডাউনের সময় Vodafone-Idea গ্রাহকদের জন্য বেরিয়ে এল বড় উপহার, রিচার্জ না করলেও বন্ধ হবে না সিম…

দেশজুড়ে করোনা মোকাবিলার জেরে এক প্রকার 21 দিনের জন্য লকডাউন এর জেরে গৃহবন্দী রয়েছে গোটা দেশ। এমন কী এই লকডাউনের জেরে বাড়ি থেকে বের হতে পারছেন না মানুষ আর এরকম এক পরিস্থিতিতে গ্ৰাহকদের সুবিধার্থে অন্যান্য টেলিকমের ন্যায় ভোডাফোন আইডিয়া ও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো একটি বিশেষ সুবিধা।এই লকডাউন এর মধ্যে বিভিন্ন টেলিকম সংস্থা বিভিন্ন রকমের অফার নিয়ে আসছেন গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে।

আর এবারও ভোডাফোন-আইডিয়া ও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল নতুন অফার,তবে এবার যে অফারটি নিয়ে আসা হল ভোডাফোন আইডিয়া তরফ থেকে সেটি কম আয়কারী গ্রাহকদের ক্ষেত্রে বেশি সুবিধা দেবে। যে সমস্ত গ্রাহকেরা ফিচার ফোনে ভোডাফোন আইডিয়া সিম ব্যবহার করে থাকেন তাদের ক্ষেত্রে এটি এক প্রকার বিশেষ সুবিধা দেবে। কারণ এবার আগামী 17 এপ্রিল পর্যন্ত বিনা রিচার্জে ভোডাফোন আইডিয়া গ্রাহকেরা পেয়ে যাচ্ছেন ভ্যালিডিটি।

তাই যেদিনই ভ্যালিডিটি শেষ হোক না কেন এই অফার কার্যকর থাকবে 17 ই এপ্রিল পর্যন্ত।অর্থাৎ এই লকডাউন এর জেরে সেসব গ্ৰাহকদের ভ্যালিডিটি শেষ হওয়া নিয়ে চিন্তা করতে হবেনা এরই সঙ্গে সেসব গ্ৰাহকদের বিনামূল্যে দেওয়া হবে দশ টাকা টকটাইম। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে লকডাউনের মধ্যে কোন গ্রাহক যাতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে না পড়েন তার জন্যই আনা হয়েছে এই অফার।এই বিষয় নিয়ে সংস্থার পক্ষ থেকে এক বিবৃতিতে জারি করা হয় সেখানে জানানো হয়েছে COVID-19 সংক্রমনের বলে দেশের যে পরিস্থিতির তৈরি হয়েছে তাতে অনেক গরীব মানুষকে অনেক লড়াইয়ের মধ্য দিয়ে চলতে হচ্ছে।

আর যেসব মানুষেরা দিন আনে দিন খায় তাদের কথা মাথায় রেখেই তাদের পাশে দাঁড়াতেই এই সুবিধা দেওয়া হচ্ছে ভোডাফোন আইডিয়া তরফ থেকে।এর পাশাপাশি আরও জানানো হয় এই বিবৃতিতে এখনো পর্যন্ত লক্ষ লক্ষ ফিচার ফোন ব্যবহারকারী রয়েছেন ভোডাফোন আইডিয়া যাদের ভ্যালিডিটি শেষ হয়ে যাওয়ার পরও তারা আগামী 17 এপ্রিল পর্যন্ত ইনকামিং এর সুবিধা পেয়ে যাবেন এবং এই সংস্থার দাবি তাদের প্রায় এক কোটি গ্রাহক ফিচার ব্যবহার করেন এখনও।সেইসব গ্রাহকদের দশ টাকা টকটাইম বিনামূল্যে দেওয়া হবে টকটাইম এর মাধ্যমে পরিবারের সঙ্গে কথা বলার পাশাপাশি এসএমএসের মাধ্যমে যোগাযোগ রাখতে পারবেন তারা।

Related Articles

Close