জানুন সোশ্যাল মিডিয়াতে বিদ্যুতের গতিতে ভাইরাল হওয়া দম্পতির আসল সত্যি!

সোশ্যাল মিডিয়াতে কখন যে কী ভাইরাল হয় তা বোঝা মুশকিল। কখনো ভালো কিছু ভাইরাল হয় তো কখনো আবার ট্রোল করা হয়৷ আবার কখনো কোনো মিম ব্যাপক ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক বয়স্ক ব্যক্তির সঙ্গে একসুন্দরী রমণীর বিবাহ বার্ষিকীর ছবি । আর এই ছবি গুলি ভাইরাল শুধু হয়েছে তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি নিয়ে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং। কিন্তু কারা এই দম্পতি?

জানা যাচ্ছে ফেসবুকে ভাইরাল হওয়া এই ছবির প্রবীণ ব্যক্তি হলেন টম ইমাম ও মহিলার নাম মিষ্টি ইমাম। দুজনেই বাংলাদেশে থাকলেও বর্তমানে আমেরিকার বাসিন্দা৷ মিষ্টি নিজের বিবাহ বার্ষিকীর কিছু ছবি শেয়ার করেছিলেন ফেসবুকে। তারপরেই শুরু হয় ট্রোলিং। কারণ স্বামী অনেক বয়স্ক স্ত্রীর তুলনায়৷ বয়স প্রচুর হলেও টম অল্পবয়সী এক মেয়েকে বিয়ে করেছেন৷ এই নিয়েই শুরু হয়েছে ট্রোলিং।

Advertisements

Advertisements

নতুন বছরে কেন্দ্রের তরফে আনা হচ্ছে বড় পরিবর্তন, দুর্ঘটনা কমাতে এবার গাড়িতে বাধ্যতামূলক করা হবে এয়ারব্যাগ

কিন্তু এর পিছনে আসল গল্পটা কী? টম হলেন একজন বাংলাদেশী। তার প্রথম স্ত্রী আমেরিকান। সেই সূত্রে টম আমেরিকাতে থাকেন। টমের প্রথম স্ত্রী দীর্ঘ ১০ বছর ধরে রোগাক্রান্ত থাকার পরে ২০১১ সালে মারা যান।

টম ইমান

 

প্রথম স্ত্রী মারা যাবার পর সন্তানদের নিয়েই দীর্ঘ জীবন কাটাচ্ছিলেন টম৷ তারপর দীর্ঘদিন একা থাকার পর দ্বিতীয় বার বিয়ে করেন বাংলাদেশেরই এক মহিলা মিষ্টিকে।

টম ইমান

 

বর্তমানে টম ও মিষ্টি দুজনেই আমেরিকার বাসিন্দা৷ দ্বিতীয় স্ত্রী মিষ্টি টমের থেকে বয়সে অনেকটাই ছোট। টম ও মিষ্টির বিবাহ বার্ষিকীর ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করায় তাদের ব্যাপক ট্রোলিং এর সম্মুখীন হতে হচ্ছে। টম এ বিষয়ে জানিয়েছেন, “গত কিছুদিন ধরেই দেখছি আমাদের ছবি শেয়ার করে ট্রোল করা হচ্ছে।” তবে টমের মতে, ‘‘ভালোবাসার কোনো বয়স হয় না। আর আমি আমার প্রথম স্ত্রীকে যথেষ্ট ভালোবাসি ও শ্রদ্ধা করি। আশা করি আপনারাও সেটা বুঝবেন’’।

টম ইমাম