Instagram-এ প্রতি পোস্টের জন্য বিরাট কোহলি চার্জ শুনে চমকে যাবেন আপনিও

ভারতীয় ক্রিকেট জগতের জনপ্রিয় নাম বিরাট কোহলি (Virat Kohli)। তিনি একমাত্র ভারতীয়, যে ২০২০ তে ফোর্বস এর সর্বোচ্চ উপার্জনকারীদের তালিকায় ছিলেন। তিনি ছিলেন highest-paid ক্রীড়াবিদ। তাঁর ইন্সটাগ্রাম ফলোয়ার 66 মিলিয়ন৷ বার্ষিক আয় 26 মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রায় যার পরিমাণ 194 কোটি টাকা৷

এই বছরে তার উপার্জন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকেও টেক্কা দিয়েছে। পাশাপাশি অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মহেন্দ্র সিং ধোনি সবাইকে ছাপিয়ে তিনি ফোর্বস এর ইন্ডিয়ান সেলিব্রেটিদের লিস্টে একশোর মধ্যে উঠে এসেছেন। 2019 এ ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার্স বিরাটের ইনস্টাগ্রামে।

Virat Kohli

শুধু তাই নয় ইনস্টাগ্রাম থেকে স্পন্সরশীপ এর মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করেন বিরাট কোহলি। ইনস্টাগ্রাম মূলত একটি ফটো এবং ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। যেখানে বিভিন্ন রকম ব্র্যান্ড সেলিব্রিটিদের দিয়ে তাদের কাজের বিজ্ঞাপন করান৷ প্রমোশনাল পোষ্টের জন্য তোরা টাকা উপার্জন করেন। একজন uk-based ইনস্টাগ্রাম প্লানার সম্প্রতি ইনস্টাগ্রম লিস্ট তৈরি করেছেন। যেখানে দেখা গিয়েছে ইনস্টাগ্রামের প্রত্যেকটা পোস্ট থেকে সেই সমস্ত সেলিব্রেটিরা কত আয় করেন।

Virat Kohli Anushka Sharma

 

বলিউডে বেতন বৈষম্য নিয়ে প্রশ্ন তুলেছিলেন করিনা ধুয়ে দিলেন অনিল কাপুর

অভিনেতা জনসন সর্বোচ্চ স্থানে রয়েছেন। তিনি ভারতীয় মুদ্রায় 7 কোটি 60 লক্ষ টাকা পান প্রত্যেকটা ইনস্টাগ্রাম পোষ্টের জন্য। 7 লক্ষ 30 হাজার টাকা পান কাইলি জেনার। বিরাট কোহলির জুলাই ২০২০ এর হিসেবে ইনস্টাগ্রাম ফলোয়ার 66 মিলিয়ন। প্রত্যেকটা প্রমোশনাল পোস্ট থেকে যায় দু’কোটি কুড়ি লক্ষ টাকা।

Virat Kohli best picture

Hopper HQ list এ তিনি রয়েছেন 26 নম্বর জায়গায়। প্রিয়াঙ্কা চোপড়া, দুয়া লিপা, উইল স্মিথ এরা রয়েছেন বিরাট কোহলির পরে। 2019 এ ইনস্টাগ্রাম থেকে বিরাট কোহলির ইনকাম ছিল 1 কোটি 30 লক্ষ টাকা প্রতি পোস্টে৷

Vira

বিরাট কোহলি নিঃসন্দেহে ভারতবর্ষের সর্বাধিক ধনী ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ব্র্যান্ড প্রমোশনের তালিকা রয়েছে মিন্ত্রা ( myntra) অডি ( audi) এবং এমপিএল ( MPL) ইউ আর ইন্ডিয়া। এছাড়াও রয়েছে তার নিজস্ব ব্র্যান্ড ওয়ান এইট ( one 8) বিরাট কোহলি ছাড়া ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, মেসি, ডেভিড বেকহ্যাম এরা রয়েছেন ইনস্টাগ্রামের সর্বাধিক লিস্ট।

Virat Kohli