দীপাবলির উপহার!ট্রেন ব্যবহার করা যাত্রীদের পক্ষে এল সুখবর। যা উপভোগ করতে পারবেন জেনারেল যাত্রীরাও।

দীপাবলীতে নিয়ে এলাম আপনাদের জন্য আনন্দ সংবাদ। মোদি সরকারের তরফ থেকে এই উপহার আপনাদের জন্য। দীপাবলিতে কোথাও ঘুরতে যাওয়ার কথা ভাবছেন বা যে সব যাত্রীরা নিজের বাড়ি ফেরার কথা ভাবছেন তাদের জন্যই এই খবরটি। যখন থেকে মোদি সরকার ক্ষমতায় এসেছে আমাদের জন্য কিছু না কিছু নতুন নিয়ে আসে তাই প্রতিবারের মতো এবারও মোদি সরকার। যেসব যাত্রীরা বাড়ি ফেরার কথা ভাবছেন তাদের জন্য নিয়ে এসেছে এক দারুন পরিষেবা।এই দীপাবলি উপলক্ষে রেল যাত্রাতেই হোক বা বিমান যাত্রাতেই হোক আমরা প্রচুর প্রচুর পরিমাণে ডিসকাউন্ট পেয়ে থাকি। অনেকবারই অনেক সরকার এসেছে , অনেক কিছু করেও গেছে কিন্তু সাধারণ যাত্রীদের জন্য কোন সরকার তেমনভাবে কিছু ভাবেনি, কিন্তু প্রতিবারের মতো এবারে তা হবে না ।

মোদি সরকার আশ্বাস জানিয়েছে সাধারণ মানুষের জন্য তারা নিয়ে আসবে এক নতুন উপহার।
দীপাবলীর সময় স্টেশনে অনেক ভিড় থাকায় অনেক অনেক মানুষের ট্রেন হাতছাড়া হয়ে যায়। তাই এবার আমাদের রেলমন্ত্রী পীযূষ গোয়েল আমাদের জন্য নিয়ে এসেছে দারুন উপহার।আপনারা শুনে খুবই খুশি হবেন এবার থেকে ট্রেনের টিকিট বুকিং করা যাবে UTS অ্যাপ্লিকেশন এর দ্বারা। ১ই নভেম্বর থেকে শুরু হয়ে গেছে এই অ্যাপ্লিকেশনটির পরিষেবা । এখান থেকে আপনি এক সময় চারটি বুকিং করতে পারবেন তার সাথে সাথে আপনাকে লাইনেও দাঁড়াতে হবে না এবং অপেক্ষাও করতে হবে না। আপনি ট্রেনের টিকিট বুকিং এর সাথে সাথে ট্রেনের টিকিটের মূল্য আপনার ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড অথবা paytm দ্বারা আপনি পেমেন্ট করতে পারবেন।

এবার থেকে কাউকে আর লাইনে দাঁড়িয়ে সময় অপচয় করতে হবে না ,এই পরিষেবা দ্বারা বেশিরভাগ ক্ষেত্রে উপকৃত হবেন বৃদ্ধ মানুষ যারা ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে কষ্ট সহ্য করেন।
এমনি আরো লেটেস্ট নিউজ এর আপডেট পেতে আমাদের পেজটিকে লাইক করুন।

Related Articles

Close