হলুদ বেনারসি আর সোনার গয়নার সাজে ভাইরাল রানীমা

বর্তমানের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া৷  দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায়।  (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই  অভিনয় দক্ষতায় ৫৩ বছরের রানি রাসমণির চরিত্র তিনি ফুটিয়ে তুলেছেন ।

এই কিশোরী বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয় দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ৷ অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত দিতিপ্রিয়া৷  তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছে দিতিপ্রিয়া।  বছরের সেরা অভিনেত্রী হিসাবে রাজ্যপালের হাত থেকে  পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় রানী মা।  সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করলে দিতিপ্রিয়ার  অনুগামীরা  কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল করে দেয়৷

সম্প্রতি দিতিপ্রিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। হলুদ রঙের জমকালো বেনারসি শাড়ি, আর সোনার গয়না পরে  খোপায় ফুল দিয়ে সেজেছে  দিতিপ্রিয়া। ভিডিওতে একেবারে বাঙালি বধূর রূপে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। আরামকেদারায় বসে শাড়ির আঁচল ছড়িয়ে  পোজ দিচ্ছেন দিতিপ্রিয়া।এই ফটোশুটের ভিডিওই শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তারপর থেকেই তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

ব্রেকিংঃ দেশজুড়ে আরো তীব্র হবে কৃষক আন্দোলন, আগামী শনিবার দিন দেশজুড়ে চাক্কা জ্যামের রাস্তায় হাঁটবে কৃষকেরা

কিছুদিন আগেও দিতিপ্রিয়ার ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি ছবি শেয়ার করা হয়৷  সেখানে  কনের সাজে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে।তারপর থেকেই গুঞ্জন উঠছে বিয়ে করে ফেলেলেন রানিমা। কিন্তু দিতিপ্রিয়ার ইন্সটাগ্রাম বা ফেসবুকে সাম্প্রতিক কালে সেই ছবির চিহ্ন মাত্র নেই। ফটোশ্যুটের জন্যই লাল বেনারসি, আর গা ভর্তি গয়নায় সাবেকি সাজে সেজেছিলেন দিতিপ্রিয়া।