এবার রাজ্যপালের হাত থেকে পুরস্কার নিলেন রাণী মা, চারিদিকে দিতিপ্রিয়ার জয়জয়কার

এসেছিলেন রাণীমার ছোটবেলার অভিনয় করতে৷ কিন্তু ছোটবেলা পেরিয়ে বড় হয়ে প্রবীণ বয়সেও রাখা হল তাকেই৷   প্রায় ১০০০ এপিসোডের বেশি সময় ধরে ‘রানি রাসমণির’ (Rani Rashmoni) চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই  অভিনয় দক্ষতায়  ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণির চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া ।

দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্র।  ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত, টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এমনকি টলিউড এর পাশাপাশি এবার বলিউড (Bollywood) -এ অভিষেক করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। অভিষেক বচ্চনের (Abhisekh bachchan) এর পরবর্তী ছবি ‘বব বিশ্বাস’ (Bob Biswas)-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে।

এই নম্বর থেকে ফোন এলে ভুলেও ধরবেন না, গ্রাহকদের সাবধান করল কলকাতা পুলিশ

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়া একেবারে আলাদা৷ সেটাই স্বাভাবিক৷ বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। সম্প্রতি  ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ এ সেরা অভিনেত্রীর সম্মানে  সম্মানিত হলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। বিগত ৩ বছর ধরে রানীমার চরিত্রে অভিনয় করে আসছেন দিতিপ্রিয়া। এবার রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) স্বয়ং   ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ তুলে দিলেন দিতিপ্রিয়ার হাতে৷

দিতিপ্রিয়া তার ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছে। ছবিতে দিতিপ্রিয়ার হাতে অ্যাওয়ার্ড দেখা যাচ্ছে রাজ্যপাল জগদীপ ধনকড়কে। ছবি শেয়ার করে দিতিপ্রিয়া জানিয়েছেন, ‘এটা আমার কাছে খুবই সৌভাগ্যজনক যে আমি এই আওয়ার্ডটি পাচ্ছি। দিতিপ্রিয়ার শেয়ার করা এই ছবিগুলি ইতিমধ্যেই  ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।