বড় পর্দায় ফিরছে ‘রানিমা’, শর্মিলা ঠাকুরের অভিনীত চরিত্রে এবার দেখা যাবে দিতিপ্রিয়াকে

ছোটপর্দায় দর্শকদের মন জয় করে এবার তিনি আসছেন বড় পর্দায়। করুণাময়ী রানী রাসমণি দিয়ে শুরু করেছেন কেরিয়ার। কয়েক মাসের শুটিং এর কথা ছিল৷ কিন্তু শেষমেশ তা দাঁড়ায় বিগত তিন বছর ধরে চলছে। এই জনপ্রিয় ধারাবাহিক এ দিতিপ্রিয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। সেই সঙ্গে রানীমা দিতিপ্রিয়া হয়ে উঠেছেন একজন গুরুত্বপূর্ণ চরিত্র৷

বয়স কম হলেও এত অভিজ্ঞ চরিত্রে অসাধারণ দক্ষতায় সাবলীল অভিনয় করে চলেছেন দিনের-পর-দিন। সব মিলিয়ে দিতিপ্রিয়ার কেরিয়ার এখন তুঙ্গে। ধারাবাহিক ছাড়াও তিনি অভিনয় করেছেন অভিযাত্রিক সিনেমাতে। সাদাকালো সিনেমায় দিতিপ্রিয়া অপরূপা।

সত্যজিতের পরিচালনায় 60 বছর আগে প্রকাশ পেয়েছিল অভিযাত্রিক৷ সৌমিত্র এবং শর্মিলার রসায়ন আজও মানুষের মনে গেঁথে রয়েছে। সিগারেটের প্যাকেটে লিখে রেখেছিল ” খাবার পরে একটা করে কথা দিয়েছ ” এই ডায়লগ আজও পর্যন্ত ভোলেনি মানুষ৷

আগামীকাল প্রধানমন্ত্রী মোদী ভারতের প্রথম ড্রাইভার বিহীন মেট্রো রেলের উদযাপন করবেন

 

অর্জুন চক্রবর্তী ছাড়া এই ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন তনুশ্রী শংকর। অর্পিতা চট্টোপাধ্যায় এবং সব্যসাচী চক্রবর্তী কে দেখা যাবে শঙ্করের ভূমিকায়। থাকছেন শ্রীলেখা মিত্র। ইন্ডিয়ান প্যানোরমা ২০২০ তে জায়গা পেয়েছে এই বাংলা ছবি।

অপুর সংসার এর গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হয় অভিযাত্রিক এর গল্প৷ এবারে বড় পর্দায় আসতে চলেছে দিতিপ্রিয়া অর্জুনের অভিযাত্রিক৷ শর্মিলা ঠাকুরের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।