বিধবার বেশ ছেড়ে ঘাগরা পরে চর্চায় ব্রেকিং নিউজ রাণীমা দিতিপ্রিয়া, তুমুল গতিতে ভাইরাল ভিডিও

বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)।  এই সিরিয়ালে মূল চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কহুব কম  বয়সেই তিনি নিজের অভিনয় দক্ষতায় রানি রাসমণির মত একটি চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে প্রবীণা রানিমার চরিত্রেও অভিনয় করছেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার অভিনয়ের জয়জয়াকার সর্বত্র। অনেক ছোট থেকেই অভিনয় করেন দিতিপ্রিয়া৷   অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন।  এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে রাজ্যপাল এর হাত থেকে  পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

রানী রাসমণি

তবে পর্দার দিতিপ্রিয়া আর বাস্তবের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ।  বয়স্ক রানিমা আসলে ছটফটে  মিষ্টি একটা মেয়ে। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে রানীমা তার অগণিত অনুগামীদের জন্য।

দিতিপ্রিয়া

সম্প্রতি দিতিপ্রিয়ার কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সিরিয়ালের রাণীমা বিধবা সাদা শাড়ি পরিহিতা৷ কিন্তু ভিডিওতে তাকে  সবুজ রঙের ঘাগরার সাথে মানানসই গয়নায় দারুন লাগছে।এই দুর্দান্ত সাজেই ‘টিভি পে ব্রেকিং নিউজ আয়ারে মেরা ঘাগরা’ গানে দুর্দান্ত নাচ করেছেন  রাণীমা থুড়ি  দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রাণী রাসমণি

ভারতীয় দল হারাতে চলেছে তাদের সেরা প্রতিভাকে, স্বয়ং টুইট করে জানালেন আকাশ চোপড়া

খুব শীঘ্রই টিভির পর্দায় আসতে চলেছে জী বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২১ (Zee Bangla Sonar Songsar Award 2021)। তার জন্যই চলছে জোর কদমে প্রস্তুতি। এর আগে জী বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেও একটি ভিডিও শেয়ার করা হয়েছিল।


তবে দিতিপ্রিয়ার এই ভিডিওটি  রাণীমার এই ঘাগরা পরে নাচ  নজর করেছে দর্শকদের। অবশ্য এদিন আরো একটি ভিডিও শেয়ার করা হয়েছিল দিতিপ্রিয়ার। সেই ভিডিওতেও ঘাগরা পরেই  ‘আফরি’ গানে নাচতে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। ভিডিওগুলি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হতে শুরু করেছে।